whatsapp channel

বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন নিয়া শর্মা, ছবি ভাইরাল নেট দুনিয়ায়

সম্প্রতি ৩০ তম জন্মদিনে নিজের বন্ধুদের সাথে পুরুষাঙ্গের আকারে একটি কেক কেটে অভিনেত্রী নিয়া শর্মা নিজের জন্মদিন পালন করেন। আর এরপর থেকে নানান ভাবে ট্রোলড হন অভিনেত্রী। ৩০ তম জন্মদিনের…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি ৩০ তম জন্মদিনে নিজের বন্ধুদের সাথে পুরুষাঙ্গের আকারে একটি কেক কেটে অভিনেত্রী নিয়া শর্মা নিজের জন্মদিন পালন করেন। আর এরপর থেকে নানান ভাবে ট্রোলড হন অভিনেত্রী। ৩০ তম জন্মদিনের নানান ছবি, ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল শুরু হল নেটদুনিয়ায়। কারণ, এই বিশেষ দিন উপলক্ষে তিনি যে কেক কাটছেন, তা মোটেই সু-শোভন নয়, বরং বেশ দৃষ্টিকটূ! এই অভিযোগ তুলেছেন সোশ্যাল মিডিয়ার একাংশ মানুষ। অবশ্য এতে নায়িকার কিছুই যায় আসেনা।

নিয়া শর্মা প্রথমে “কালী এক অগ্নিপরীক্ষা” সিরিয়ালে পার্শ্বচরিত্রে ডেবিউ করেন। এরপর স্টার প্লাসের ‘এক হাজারো মে বেহেনা’ তে হিরোইন হিসেবে অভিনয় করেছেন। এরপর ২০১৬ এ অভিনয় করেছেন। আর এই সিরিয়ালেই জনপ্রিয়তা বেশী পান। এরপর অভিনেত্রীকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। নাগিন সিজন ৪ এর নিয়া শর্মার অভিনয়ে নজর কেড়েছেন দর্শকের।

টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মার নামও ফাঁস হয়েছিল। শোনা যাচ্ছিল, তিনিও থাকছেন নাকি এবার বিগবসের ঘরে। শনিবার বিগবস ১৪ সম্প্রচারে নিয়া শর্মাকে দেখা গেলনা। তাঁর অনুপস্থিতিতে ভক্তরা একটু নিরাশ হয়েছেন। তবু নিজের ইন্সটাগ্রামে সবসময় সক্রিয় থাকেন অভিনেত্রী।

টেলিভিশনে মিষ্টি মেয়ের অভিনয় করলে বাস্তবে তিনি অন‍্যতম ‘সেক্সি ওমেন’ এর তালিকায় পড়েন। একটি দেওয়ালে বাদামী রঙের ওয়ান পিস তোলেন সাথে ম্যাচিং পড়ে বাদামী স্যুট শুট পড়ে ক্যামেরার সাথে পোজ দিলেন। আর বোল্ড মেকাপে নেটে আগুন ধরিয়ে দিলেন এই সেক্সি নায়িকা। আর ক্যাপশানে লিখলেন, “আরে, নাটক শুরু করবেন না এবং তারপরে বলবেন যে আপনি এটি ঘৃণা করেন”। আর এই ছবি পোস্টের সাথে সাথে মাত্র ২ ঘন্টায় ১ লাখের ওপর লাইক ছাড়িয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media