whatsapp channel

স্নিগ্ধজিৎকে ‘বেঙ্গল টাইগার’ খেতাব দিলেন কুমার শানু, নিজের হাতে পরিয়ে দিলেন জ্যাকেট

জি টিভির সর্বভারতীয় সিঙ্গিং রিয়েলিটি শোয়ে বাংলা এই মুহূর্তে ট্রফির দৌড়ে এগিয়ে। স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik), অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty), নীলাঞ্জনা (Nilanjana)-রা কেউই একে অপরের থেকে কম যাচ্ছেন না। হাড্ডাহাড্ডি…

Avatar

HoopHaap Digital Media

জি টিভির সর্বভারতীয় সিঙ্গিং রিয়েলিটি শোয়ে বাংলা এই মুহূর্তে ট্রফির দৌড়ে এগিয়ে। স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik), অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty), নীলাঞ্জনা (Nilanjana)-রা কেউই একে অপরের থেকে কম যাচ্ছেন না। হাড্ডাহাড্ডি লড়াই চলছে তাঁদের মধ্যে। খুব শীঘ্রই আসতে চলেছে ‘সারেগামাপা’-র গ্র্যান্ড ফিনালে। বিচারকদের মতে, ট্রফির দৌড়ে এগিয়ে রয়েছেন স্নিগ্ধজিৎ। এবার কুমার শানু (Kumar Sanu) স্নিগ্ধজিৎকে বললেন ‘বেঙ্গল টাইগার’।

সম্প্রতি সারেগামাপা-র একটি বিশেষ পর্বের ক্লিপিংস ইন্সটাগ্রামে শেয়ার করেছেন স্নিগ্ধজিৎ। সেই ক্লিপিংস-এ দেখা যাচ্ছে, ওই বিশেষ পর্বে উপস্থিত রয়েছেন কুমার শানু। শোয়ের বিচারক ও জুরিদের পাশাপাশি মুগ্ধ কুমার শানুও। স্নিগ্ধজিৎ-এর গান শেষ হতেই সকলে উঠে দাঁড়িয়ে হাততালি দেন। শানু বলেন, এতদিন সবাই তাঁকে ‘বেঙ্গল টাইগার’ বলেছেন। কিন্তু এবার তিনি এই খেতাব দিলেন স্নিগ্ধজিৎকে। এমনকি মঞ্চে এসে নিজের প্রিয় টাইগার প্রিন্টেড জ্যাকেট স্নিগ্ধজিৎ-এর গায়ে পরিয়ে দিয়েছেন শানু।

অকালপ্রয়াণের কয়েক মাস আগেই সারেগামাপা-য় এসেছিলেন ‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)। তিনিও স্নিগ্ধজিৎ-এর প্রশংসা করেছিলেন। বলিউডের প্রখ্যাত প্রযোজক ও পরিচালক সুভাষ ঘাই (Shubhash Ghai)ও অভিভূত হয়েছিলেন স্নিগ্ধজিৎ-এর গান শুনে।

সুভাষের সামনে তাঁর নির্মিত ফিল্ম ‘খলনায়ক’-এর গান গাইলেন স্নিগ্ধজিৎ। এই ফিল্মের নায়ক সঞ্জয় দত্ত (Sanjay Dutt)-এর মতোই স্নিগ্ধজিৎ-এর পরনে ছিল সাদা-কালো থ্রি-পিস সুট ও মাথায় টুপি। তাঁর গান শুনে মুগ্ধ সুভাষ স্নিগ্ধজিৎ-এর গান শুনে স্নিগ্ধজিৎ-এর হাতে একটি ব্ল্যাঙ্ক চেক তুলে দিয়ে তাঁকে টাকার অঙ্ক নিজেকে লিখে নিতে বলেছিলেন। নম্র ভাবে স্নিগ্ধজিৎ প্রথমে টাকা নিতে না চাইলেও অনেক জোরাজুরির পর চেকে এক টাকার অঙ্ক লিখে তা গ্রহণ করেছিলেন। সুভাষ বলেছিলেন, এটিই প্রকৃত শিল্পীর পরিচয়।

Avatar