whatsapp channel
GossipHoop PlusHoop Viral

Arpita Mukherjee: অর্পিতার মজাদার ভিডিও ভাইরাল, সোশ্যাল মিডিয়ায় পেলেন চোরের গার্লফ্রেন্ড তকমা

এই সময় পার্থ চট্টোপাধ্যায় যতটা না আলোচ্য বিষয়, তার থেকে একটু হলেও বেশি হাইলাইট হয়েছেন তারই বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। তিনিও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ ছিলেন। ইনস্টাগ্রাম রিল ভিডিও বানাতেন। যদিও অর্পিতার বেশিরভাগ ভিডিও এখন মিম হয়ে চারিদিকে ঘুরছে, যেখানে তাকে রীতিমত চোর তকমা দেওয়া হয়েছে। চলুন দেখে নিই মজাদার পাঁচটি রিল।

১) গুরু পূর্ণিমার দিন একটা ছবি পোস্ট করে অর্পিতা লেখেন , “শুধু অক্ষর জ্ঞান নয়, গুরু শিখিয়েছেন জীবন জ্ঞান….” ব্যাস, কমেন্ট বক্সে প্রথম জবাব “আপনার গুরু কে পার্থ চোর?” বাকিটা জানতে দেখুন অর্পিতার পোস্ট ..

২) অর্পিতা ঘুম থেকে সবে উঠেছেন। একজন জিজ্ঞেস করছে এই দুনিয়ায় সব থেকে ফালতু জানোয়ার কে? অর্পিতা তাকিয়ে বুঝিয়ে দেয় তুমিই। এমন ভিডিওর কমেন্ট বক্সে এসেছে মজাদার কথা। কেউ কেউ ফালতু জানোয়ার হিসেবে বয় ফ্রেন্ড পার্থ চট্টোপাধ্যায়কে উল্লেখ করেছেন। দেখুন মজাদার ভিডিও….

৩) তোমার জন্য বাবা মাকে পটাছি, রোগা হচ্ছি আর তুমি কিনা।।। যাক দেখুন অর্পিতার ছোট খাটো ন্যাকামি বয়ফ্রেন্ডের জন্য …..

৪) হে ভগবান আমার ও যেখানেই থাকুক সময় সময় ওর সেটিং বিগড়ে দিও। এর জবাব অর্পিতা পেয়েছেন। সকলেই টাকা ফেরত চাইছেন। এদিকে অর্পিতা ড্রাই ফ্রুটস চাইছেন ইডি র থেকে, সঙ্গে ব্ল্যাক কফিও…….

৫) শেষে দেখুন ছবি। অর্পিতা যোগাসন করছেন। অবশ্য চোখ তার ক্যামেরার দিকে। পাশে স্টাইল করে কমলা রংয়ের জুতো। উনি স্টাইল করছেন না সত্যি যোগা বলা মুশকিল। অবশ্য কমেন্ট বক্সে এসেছে ঝুড়ি ঝুড়ি কদর্য ভাষার কমেন্ট । দেখে নিন….

whatsapp logo