Hoop PlusTollywood

Srabanti Chatterjee: গোলাপি পোশাকে ফুলের বাগানে এটা কি করলেন শ্রাবন্তী!

গোলাপি পোশাক পরে আবারও সোশ্যাল মিডিয়ার উত্তাপ ছড়ালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর আগেও আমরা তাকে গোলাপি শাড়ি, গোলাপি রঙের নানান পোশাকে দেখেছি, কিন্তু সম্ভবত তিনি আবারও একটি সোশ্যাল মিডিয়ার ছবি দিয়েছেন, যেখানে দেখা যাচ্ছে পেছনে ফুলের বাগান সামনে গোলাপি রঙের ফ্রক পরে, আরো যেন এই ছবির সৌন্দর্যকে বাড়িয়ে দিলেন শ্রাবন্তী।

সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের গোলাপী ফ্রক পরা ছবিটি মানুষ বেশ পছন্দ করেছেন। কারণ তার হেয়ার স্টাইল আর মাখোমাখো শরীরে বোঝা যায়, যে তিনি কতটা নিজেকে মেইন্টেইন করেন, এই বয়সেও হাঁটুর উপরে ফ্রক পড়ে তাকে একেবারে একটা বাচ্চা মেয়ে মনে হচ্ছে। আধুনিক যে কোন অভিনেত্রীদের সঙ্গে কিন্তু একেবারে দীক্ষা দিতে পারেন, বর্তমানে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনেও তাকে দেখা গেছে সেখানেও কিন্তু বেশ নজর কেটেছেন তিনি।

শ্রাবন্তী মানে যে সকলে শুধু তার ত্বক আর চুলের প্রশংসা করবেন, এমনটা কিন্তু নয়, বিয়ে, বিবাহ, নতুন করে প্রেম, বিবাহ বিচ্ছেদ সব কিছু দিয়ে তাকে মাঝে মধ্যেই নানান রকম নিন্দা সূচক কথা শুনতে হয়, তবে সেসব কান দেন না অভিনেত্রী, নিজের রূপের গুনে একটার পর একটা পুরুষ মনে যে তিনি নিজের জায়গা তৈরি করে নিচ্ছেন এই কথা কিন্তু নিঃসন্দেহে বলা যায়।

সম্প্রতি শ্রাবন্তীর এই ছবিটাতে প্রায় ২০০০ লাইক পড়েছে অনেকেই কমেন্ট করে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন, ছবিটি যদিও মনে হচ্ছে ভারতবর্ষে তোলা নয়, কারণ পিছনে নানান রকম অবস্থান দেখে বোঝা যাচ্ছে না । এটা সত্যি সত্যি আমাদের দেশের না বিদেশে যেখানেই হোক না কেন শ্রাবন্তী কিন্তু সব জায়গাতেই হিট আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন শ্রাবন্তীর নতুন লুক-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক