Hoop PlusTollywood

Kanchan Mullick: স্ত্রীকে ছেড়ে প্রেমিকার সঙ্গে গোপনে দোল খেললেন কাঞ্চন!

একজন অভিনেতা ও বিধায়ক, অন্যজন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু দুজনের গোপন কেমেস্ট্রি নজর কেড়েছে নেটিজেনমহলে। শুরু হয়েছে তাদের প্রেমের চর্চা। আজ্ঞে হ্যাঁ, কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattaraj) কথাই হচ্ছে। বেশ কিছুদিন ধরেই এই দুই তারকাকে নিয়ে আলোচনা সর্বত্র। দুজনের দুজনের কতটা কাছের মানুষ, সেই নিয়েও কৌতূহলী ভক্তরা। আর এবার এই বিষয়টি ঘিরে তৈরি হল নতুন এক জল্পনা।

গ্রাম বাংলার প্রকৃতি তথা গোটা বাঙালির মনে প্রানে এখন বসন্ত সমাবেশ। নানা রংয়ের দোলায় সেজেছে শাল-পলাশ-শিমূল। অন্যদিকে আট থেকে আশি সকলেই দুদিন আগে মেতে উঠেছিলেন দোলযাত্রা ও হোলি উৎসবে। আর এর মাঝেই চর্চায় দুই টেলি-তারকা। কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ এবারের হোলিতে ঘটিয়ে ফেললেন এক কান্ড। আর তাতেই শুরু হল তাদের প্রেমের নতুন গুঞ্জন।

এবারের রংয়ের উৎসবে একে অপরকে রাঙিয়ে দিয়েছেন কাঞ্চন-শ্রীময়ী। একে অপরের হাতের আবিরের দোলায় জীবনে পেয়েছেন অন্য বসন্তের জোয়ার। তবে প্রকাশ্যে হোলি খেললেন না দুজন, সবটাই হল লুকিয়ে। অন্তত তাদের দুজনের হোলি খেলার ছবি তো তাই বলছে। দুজন একসাথে ফ্রেমবন্দি না হলেও দুজনের হোলির ছবিতে রয়েছে একাধিক মিল। দুজনের ছবির ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে একই রংয়ের, একই প্রিন্টের পর্দা। এছাড়াও ঠাকুরের সামনে দুজনেই আলাদা আলাদা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন।

যদিও এর আগেও তাদেরকে ঘিরে তৈরি হয়েছিল গুঞ্জন। তবে দুজনের কেউই এই সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি। তারা বরাবর একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করেছেন। যদিও এর আগে শ্রীময়ীর বাড়ির কালীপূজার দায়িত্ব সামলাতে দেখা গেছে কাঞ্চন মল্লিককে। আর এবার হোলিতে এই ছবি দেখে নেটিজেনদের একাংশের মন্তব্য, ‘প্রেম জমে ক্ষীর’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা