whatsapp channel

মুখে মিটিমিটি হাসি, মিষ্টি বাচ্চাটাই আজ নামী টলিউড পরিচালক! চিনতে পারলেন?

ছোটবেলার ছবি (Childhood Photo) মানেই সবার কাছে এক টুকরো মধুর স্মৃতি। সোশ্যাল মিডিয়ায় সেইসব স্মৃতি অন্যদের সঙ্গে ভাগ করে নিতে পছন্দ করেন অনেকেই। ব্যতিক্রম নন তারকারাও। পুরনো ছবির অ্যালবাম ঘেঁটে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ছোটবেলার ছবি (Childhood Photo) মানেই সবার কাছে এক টুকরো মধুর স্মৃতি। সোশ্যাল মিডিয়ায় সেইসব স্মৃতি অন্যদের সঙ্গে ভাগ করে নিতে পছন্দ করেন অনেকেই। ব্যতিক্রম নন তারকারাও। পুরনো ছবির অ্যালবাম ঘেঁটে কিছু কিছু মুহূর্ত তাঁরাও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন বইকি। সঙ্গে শেয়ার করেন অজানা অনেক কাহিনি। তাই তারকাদের ছোটবেলা নিয়ে বরাবরই বাড়তি কৌতূহল থাকে আমজনতার। রবিবার ছুটির দিনে এমনি একটি ছবিতে নজর আটকালো নেটনাগরিকদের। ছবিটি টলিউডের (Tollywood) একজন নামী পরিচালকের।

Advertisements

তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, চারজন রয়েছেন ফ্রেমে। তিন বড়দের মাঝে চোখে পড়ছে এক খুদেকেও। সাদা টিশার্ট পরে হাসি হাসি মুখে বসে রয়েছে সে। দেখে কারোর বলার সাধ্যই নেই যে এই খুদেই বড় হয়ে ইন্ডাস্ট্রির একজন কেউকেটা তৈরি হয়েছে। পরিচালকের ছোটবেলার এবং বড় বেলার ছবির মধ্যে অনেকটাই তফাৎ। এক ঝলকে দেখে কারোর চেনার উপায়ই নেই। চিনতে পারেওনি কেউ। সোশ্যাল মিডিয়ায় পরিচালকের শেয়ার করা ছবিটি দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Advertisements
মুখে মিটিমিটি হাসি, মিষ্টি বাচ্চাটাই আজ নামী টলিউড পরিচালক! চিনতে পারলেন?
সৃজিত মুখোপাধ্যায়

টলিউডের প্রথম সারির এই পরিচালক হলেন সৃজিত মুখোপাধ্যায়। তিনিই নিজে ছোটবেলার ছবিটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে ছবিটির সঙ্গে জড়িত কোনো স্মৃতি বা তথ্য শেয়ার করেননি তিনি। অবশ্য নেটিজেনরা যে খুদে পরিচালককে দেখে বেশ উচ্ছ্বসিত সেটা বোঝা যাচ্ছে লাইকের সংখ্যা দেখেই। এখনো পর্যন্ত ৬০০-র বেশি লাইক পড়েছে পোস্টটিতে।

Advertisements

প্রসঙ্গত, টলিউডের বেশ জনপ্রিয় এবং সফল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। অটোগ্রাফ, জাতিস্মর, নির্বাক, বাইশে শ্রাবণ, হেমলক সোসাইটি, উমা, গুমনামী, শাহজাহান রিজেন্সি, ভিঞ্চি দা, দ্বিতীয় প্রেম এর মতো বহু জনপ্রিয় ছবির পরিচালনা করেছেন তিনি। আগামীতে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দশম অবতার’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্ত, জয়া আহসানের মতো অভিনেতা অভিনেত্রীদের নিয়ে তৈরি ছবিটি মুক্তি পাবে চলতি বছর পুজোয়। এই ছবির হাত ধরেই বেশ কয়েক বছর পর পুজোয় ছবি নিয়ে ফিরছেন সৃজিত।

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই