Hoop PlusTollywood

Subhashree Ganguly: আমি আগের চেয়ে অনেক বেশি সুখী: শুভশ্রী গাঙ্গুলী

11 ই মে ছিল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র পঞ্চম বিবাহবার্ষিকী। দেখতে দেখতে একসাথে পাঁচটি বছর কাটিয়ে ফেললেন তাঁরা। বর্তমানে স্বামী-স্ত্রী ছাড়াও রাজ ও শুভশ্রীর পরিচয়, তাঁরা ইউভান (Yuvan)-এর মা-বাবা। করোনাকালে জন্ম হয়েছিল তারকা দম্পতির একমাত্র পুত্রসন্তান ইউভানের। তার আগমনে আরও মজবুত হয়ে রাজ-শুভশ্রীর সম্পর্ক। তবে চলতি বছরের বিবাহবার্ষিকী তাঁরা একান্তেই পালন করেছেন। ইনস্টাগ্রামে এদিন সকালে রাজ পোস্ট করেছিলেন তাঁদের বিয়ের কিছু ঝলক। ছবিতে দেখা যাচ্ছিল, শুভশ্রীকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন রাজ। ছবিগুলি শেয়ার করে স্ত্রীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। কিন্তু শুভশ্রী নিজের ভালোবাসা প্রকাশ করলেন 12 ই মে অর্থাৎ বিবাহবার্ষিকীর পরের দিন।

এদিন নো মেকআপ লুকে রাজের কাঁধে মাথা রেখে সাধারণ একটি ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন শুভশ্রী। ছবি শেয়ার করে তিনি ক্যাপশনের মাধ্যমে ফিরে তাকিয়েছেন পুরানো সময়ের দিকে যখন হয়েছিল তাঁদের সম্পর্কের সূত্রপাত। রাজ তাঁর জীবনে আসার পর যথেষ্ট ভালো আছেন শুভশ্রী। রাজের প্রতি ভালোবাসা প্রকাশ করে ক্যাপশনে নিজেই এই কথা লিখেছেন তিনি। বিনোদন জগতের বন্ধুদের পাশাপাশি অনুরাগীদের একাংশও বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন এই জুটিকে।

10 ই মে রাত থেকেই শুরু হয়েছিল ররাজ-শুভশ্রীর পঞ্চম বিবাহবার্ষিকীর সেলিব্রেশন। এদিন শুভশ্রীর দিদি দেবশ্রী (Deboshree Ganguly) বোন ও ভগ্নিপতির জন্য আয়োজন করেছিলেন ডিনারের। ডিনার পার্টিতে উপস্থিত ছিলেন বরখা বিস্ত (Barkha Bist) সহ ইন্ডাস্ট্রির কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুরা। 11 ই মে সকালে শুভশ্রীকে ফোন করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন তাঁর দিদি। বিকালে পাঠিয়েছেন ফুল।

তবে দেবশ্রী জানালেন, শনিবার বর্ধমান থেকে তাঁদের মা-বাবার কলকাতায় আসার কথা রয়েছে। তাঁরা এলে পরিবারের সদস্যদের সাথে একটি ঘরোয়া আড্ডা ও ছোট করে সেলিব্রেশন হবে।

whatsapp logo