Bengali SerialHoop Plus

Rahul-Rooqma: ‘দেশের মাটি’ থেকে ‘লালকুঠি’, সমান জনপ্রিয়তা পাবে কি! প্রশ্ন রাহুলের

চলতি বছরের শুরুর দিকে শেষ হয় ধারাবাহিক দেশের মাটি। এই গল্পে রাজা-মাম্পি ওরফে রুকমা-রাহুল (Rooqma-Rahul) দর্শক মনে বিশেষ জায়গা করে নেয়। সোশ্যাল মিডিয়ায় ফ্যানপেজ তৈরি হয় রাজা-মাম্পি নামে। এমনকি দর্শকরা এই জুটির রসায়ন দেখে ভাবতে শুরু করে সত্যি বুঝি এরা রিয়েল লাইফে প্রেম করে। যখন দেশের মাটি শেষের পথে তখন লাইভে আসেন রুকমা-রাহুল। দর্শকদের জানান যদি কখনো সুযোগ আসে একসঙ্গে নিশ্চয় কাজ করবেন।

যেমন বলা তেমন কাজ। দর্শকদের চাহিদা অনুযায়ী আরো একবার একসঙ্গে কাজের সুযোগ পেলেন রুকমা-রাহুল। এবারে তাদের দেখা যাচ্ছে জি বাংলার পর্দায়। নতুন ধারাবাহিকের নাম ‘লালকুঠি’। এই গল্পে দুজনের চরিত্রের নাম বিক্রম-অনামিকা। রহস্য রোমাঞ্চে ভরা এই গল্প সম্প্রচারিত হওয়া শুরু করেছে ২ মে থেকে রোজ রাত ৯:৩০ টায়।

ধারাবাহিকটি যে রহস্যেমোড়া তা প্রমো দেখে বোঝা গিয়েছে। একটা গা ছমছমে গল্প রয়েছে গোটা প্রোমো জুড়ে। ইতিমধ্যে সম্প্রচার শুরু হয়ে গিয়েছে লালকুঠির। এখন দেখার পালা দর্শকরা কতটা গ্রহণ করছে এই পুরোনো জুটিকে, বা কতটা হিট হচ্ছে এই জুটি নতুন গল্পের মোড়কে।

সোশ্যাল মিডিয়ায় রাহুল ও রুকমা দুজনেই যথেষ্ট অ্যাক্টিভ,প্রায় সময় নানান ছবি ও বার্তা দেন। তাই এবারেও নিছক কাজের প্রয়োজনে লাইভে আসেন। অনুরাগীদের সঙ্গে আড্ডায় বসেন দুজন। প্রথমেই রাহুলের প্রশ্ন অনুরাগীদের উদ্দেশ্যে – রাজা-মাম্পির মতোই বিক্রম-অনামিকা জুটি জনপ্রিয় হবে তো? অবশ্য এর উত্তর দেবে দর্শকরা। তাই এখন শুধু অপেক্ষা রোজ রাত ৯:৩০ টার।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)