BollywoodHoop Plus

Kanika Kapoor: ফের বিয়ের পিঁড়িতে ‘বেবি ডল’ গায়িকা কণিকা কাপুর

করোনা অতিমারীর সময় বিদেশ থেকে ভারতে এসে পার্টি করার ফলে বিতর্কের সম্মুখীন হয়েছিলেন কণিকা কাপুর (Kanika Kapoor)। তিনি নিজে কোভিড পজিটিভ হওয়ার পাশাপাশি পার্টিতে আমন্ত্রিত কিছু অতিথির শরীরে পাওয়া গিয়েছিল করোনার জীবাণু। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কণিকা।

শোনা যাচ্ছে, চলতি বছরের মে মাসে একজন এনআরআই ব্যবসায়ীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কণিকা। করোনা পরিস্থিতির মধ্যেও বলিউডে ফুটেছে বিয়ের ফুল। একের পর এক বিয়ে হয়েছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর, অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও ভিকি জৈন (Vicky Jain)-এর। বিয়ে করেছেন মৌনি রায় ( Mouni Ray) ও সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)। সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। সম্প্রতি বিয়ে হল শিবানী দান্ডেকর (Shibani Dandekar) ও ফারহান আখতার (Farhan Akhtar)-এর। এবার সেই তালিকায় যুক্ত হল কণিকার নাম।

 

View this post on Instagram

 

A post shared by Kanika Kapoor (@kanik4kapoor)

তবে এটি কণিকার প্রথম বিয়ে নয়। এর আগেও এক এনআরআই ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল কণিকার। কিন্তু 2012 সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। শোনা যাচ্ছে, কণিকার দ্বিতীয় বিয়ের আসর বসতে চলেছে লন্ডনে।

‘রাগিণী এমএমএস’ ফিল্মে কণিকার কন্ঠে ‘বেবি ডল’ গানটি বিখ্যাত হয়েছিল। এই গানটি পিকচারাইজড হয়েছিল সানি লিওনি (Sunny Leone)-এর উপর।

 

View this post on Instagram

 

A post shared by Kanika Kapoor (@kanik4kapoor)

whatsapp logo