BollywoodHoop PlusHoop Viral

Malaika Arora: পরনে নামমাত্র পোশাক, এই বয়সেও বাঁধভাঙা আবেদন মালাইকার

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ফিটনেস সচেতন অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। ৫০ ছুঁয়েও তাঁর বয়স যেন আটকে রয়েছে ৩০-এই। আর এর জন্য কৃতিত্ব দিতে হয় শরীরচর্চা, যোগাভ্যাসকেই। নিয়ম করে নিজের শরীরের যত্ন নেন মালাইকা। অধিকাংশ সময়ই জিমে যাওয়ার সময় বা জিম থেকে বেরোনোর সময় পাপারাৎজির ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর ওয়ার্ক আউটের ভিডিও ভাইরাল হয় মাঝে মধ্যেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি যোগাসনের ভিডিও শেয়ার করেছেন মালাইকা। বিন্যাস ফ্লো আসন নামে একটি যোগাসন করতে দেখা গিয়েছে তাঁকে। কীভাবে করতে হয় এই আসন তা পরপর ধাপে দেখিয়েছেন অভিনেত্রী। আর অদ্ভূত ভাবে প্রতিটি ধাপেই খুব সাবলীল ভাবে নিজের দক্ষতা দেখিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করেছেন মালাইকা। তাঁর পরনে স্পোর্টস ব্রা আর ছোট্ট যোগা প্যান্ট। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘যোগ শুধু ওয়ার্ক আউট নয়, এটা আমার কাছে জীবন বাঁচার একটি রাস্তা’।

ইনস্টাগ্রামে ১৮ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে মালাইকার। সেখানে প্রায়ই ফিটনেস, যোগাসনের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নিজের ফিটনেস মন্ত্র। বর্তমানে যতই নোরা ফতেহি, জ্যাকলিন ফার্নান্ডেজরা নিজেদের অঙ্গ ভঙ্গিমা দিয়ে দর্শকদের চোখ কপালে তুলুন, বলিউডের মুন্নিকে এত সহজে ভুলিয়ে দেওয়া সম্ভবই নয়। এখন আর কোনো আইটেম গানে দেখা মেলে না মালাইকার, তবে তাঁর জনপ্রিয়তায় এতটুকু ভাঁটা পড়েনি। ঠিকই লাইমলাইটটা নিজের দিকে কেড়ে নেন মালাইকা।

বর্তমানে রিয়েলিটি শোতে বিচারকের আসনেই বেশি দেখা মেলে তাঁর। যদিও অনেকের মতেই, এখনো তিনি মঞ্চে উঠলে তাবড় নৃত্যশিল্পীদের ঘাম ছুটে যাবে। পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়েও তাঁর ফিটনেস রীতিমতো ঈর্ষনীয়। কখনো জিমে শরীরচর্চার ভিডিওর জন্য, কখনো তাঁর খোলামেলা পোশাকের জন্য এখনো চর্চায় উঠে আসেন তিনি। মালাইকার এই সাম্প্রতিক ভিডিওটিও ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তেই।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই