whatsapp channel

৫৫-য় পা রাখলেন বলিউডের মোস্ট এলিজেবেল ব্যাচালর সালমান খান

জীবনের ৫৫ টি বসন্ত পার করে দিলেন বলিউডের মোস্ট এলিজেবেল ব্যাচালর সালমান খান। অতিমারীর জেরে জন্মদিন উদযাপনে বিশেষ কোন উন্মাদনার ছোঁয়া রাখলেন না ভাইজান। অবশ্য শনিবার মাঝরাতে পানভেলের ফার্ম হাউজে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জীবনের ৫৫ টি বসন্ত পার করে দিলেন বলিউডের মোস্ট এলিজেবেল ব্যাচালর সালমান খান। অতিমারীর জেরে জন্মদিন উদযাপনে বিশেষ কোন উন্মাদনার ছোঁয়া রাখলেন না ভাইজান। অবশ্য শনিবার মাঝরাতে পানভেলের ফার্ম হাউজে হাজির হন তিনি। সেখানেই ভক্তদের অনুরোধে একটি কেক কাটেন। জন্মদিনের দিনেও তাঁর গ্ল্যামার ছিল চোখে পড়ার মত। পরনে আকাশ নীল শার্ট আর ডেনিম জিন্স। চোখে মুখে একরাশ আনন্দ। এদিন পাপরাজিৎদের ক্যামেরায় ধরা দেন তিনি।

Advertisements

Advertisements

প্রতি বছর ভাইজানের জন্মদিনের দিন শত শত অনুরাগীরা সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ভিড় করেন। প্রতিবছর সালমান আসেন ভক্তদের জন্য। আশীর্বাদ নেন এবং ভালোবাসা নেন। কিন্তু এই বছর সকল আনন্দের রাশ টানেন তিনি নিজে। তাঁর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ফলাও করে নির্দেশিকা টাঙিয়ে জানিয়ে দিয়েছেন, করোনার কথা মাথায় রেখে অনুরাগীরা যেন ভিড় না করেন।

Advertisements

Advertisements

আপাতত ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেট ভাই’র শ্যুটিং শেষ করেছেন এবং ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর শ্যুটিং শুরু করেছেন ভাইজান। এই ছবিতে ভগ্নিপতি আয়ুষ শর্মার সঙ্গে সন্মুখ সমরে থাকবেন তিনি এবং এই ছবিতে শিখ পুলিস অফিসারের চরিত্রে সলমন খানকে দেখা যাবে। ছবি মুক্তির ব্যপারে সল্লু মিঞাঁ জানান যে যদি ইদের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায় তাহলেই রাধে মুক্তি পাবে বড় পর্দায়। এই প্রসঙ্গে সালমান বিগ বসের হাউসে এসে করোনা আবহে সকলকে হাইজিন প্রোটোকল মেনে চলার অনুরোধ জানান। এদিন বিগ বসের ঘরে সকল প্রতিযোগী সালমানকে নিজস্ব কায়দায় শুভেচ্ছা জানায়। ভাইজানের বেশ কিছু পুরনো গানে পারফর্ম করেন বিগ বসের ঘরের প্রতিযোগীরা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media