whatsapp channel

নেপোটিজমের বংশকে বয়কটের দাবি, সোশ্যালে চরম ট্রোলড করিশ্মা করিনা আলিয়া, রইল ভিডিও

নেপোটিজম নিয়ে উত্তপ্ত গোটা দেশ। এরমধ্যে তথাকথিত নেপোস্টারদের নিয়ে কথায় কথায় চলছে সমালোচনা। এদের মধ্যে বিশেষ করে নাম করা যায় আলিয়া ভাটের। এইসব তথাকথিত নেপোকিডরা সমালোচনার ভয়ে সোশ্যাল মিডিয়ায় এখন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নেপোটিজম নিয়ে উত্তপ্ত গোটা দেশ। এরমধ্যে তথাকথিত নেপোস্টারদের নিয়ে কথায় কথায় চলছে সমালোচনা। এদের মধ্যে বিশেষ করে নাম করা যায় আলিয়া ভাটের।

Advertisements

এইসব তথাকথিত নেপোকিডরা সমালোচনার ভয়ে সোশ্যাল মিডিয়ায় এখন বিশেষ না এলেও তাঁদের পুরোনো ভাইরাল পোস্টগুলোতেই বইছে ট্রোল্ডের বন্যা।

Advertisements

বলিউড সংক্রান্ত একটি ইনস্টাগ্রাম পেজে ভাইরাল হল এমনই একটি ভিডিও। ছোট্ট ক্লিপটিতে একটি পার্টিতে করিনা কাপুর, আলিয়া ভাট ও করিশমা কাপুরকে একসঙ্গে আনন্দ করে ছবি তুলতে দেখা যাচ্ছে। কাপুর এবং ভাট পরিবার এখন নেপোটিজমের সবচেয়ে বড় আক্রমণের লক্ষ্য। সুতরাং এক ফ্রেমে এই তিন নায়িকাকে দেখে ট্রোল্ড করতে ছাড়লেন না নেটিজেনরা।

Advertisements

একজন কমেন্ট করেছেন– ডিসলাইক বোতাম কই, আমি ওটা খুঁজছি! আর একজন লিখছেন– শাড়ি আন্টিদের দিদা লাগছে। এখানেও নেশা করছে বলে কটাক্ষ করতেও ছাড়েন নি এক ইউজার্স। তবে অধিকাংশই নেপোটিজম তিরে বিদ্ধ করেছেন এই তিন অভিনেত্রীকে।

Advertisements

 

View this post on Instagram

 

When these Bollywood beauties clicked together.

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

whatsapp logo
Advertisements
Avatar