whatsapp channel

Neetu Kapoor: বিয়ের পর আলিয়া বদলে দিয়েছে রণবীরকে: নীতু কাপুর

মাত্র দুই মাস আগেই সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। কিন্তু রিসেপশনের পর দিনই ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র শুটিং করতে দিল্লি পাড়ি…

Avatar

মাত্র দুই মাস আগেই সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। কিন্তু রিসেপশনের পর দিনই ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র শুটিং করতে দিল্লি পাড়ি দিয়েছিলেন আলিয়া। এই ফিল্মের শুটিং শেষ করেই তিনি উড়ে গিয়েছেন হলিউড তাঁর হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’ ফিল্মের শুটিংয়ের জন্য। মাঝে মুম্বই ফিরে এসে নিজের প্রযোজনা সংস্থার ফিল্ম ‘ডার্লিং’-এর কিছু অংশের শুটিং সেরেই আবারও পাড়ি দিয়েছেন হলিউড।

অপরদিকে রণবীর ব্যস্ত লভ রঞ্জন (Luv Ranjan) পরিচালিত ফিল্মের শুটিং নিয়ে। পাশাপাশি চলছে রণবীর-আলিয়া জুটির আপকামিং ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন। সব মিলিয়ে রণবীর ও আলিয়ার নাজেহাল অবস্থা। রণবীর একটি সাক্ষাৎকারে বলেছেন, তাঁর মনেই হচ্ছে না, বিয়ে হয়েছে। বিয়ের পরদিন থেকেই কাজে বেরিয়ে গিয়েছেন তাঁরা। এখনও হানিমুন হয়নি। তবে সময় পেলে কোথাও ঘুরতে যাবেন বলে জানিয়েছেন রণবীর। অপরদিকে খুশি নীতু কাপুর (Neetu Kapoor)।

বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। এমনকি বলিউডের অন্দরে কান পাতলে শোনা যায়, বিবাহিতা মহিলাদের সাথে পরকীয়া ছিল তাঁর। নীতু জানিয়েছেন, রণবীরকে অনেক বদলে দিয়েছেন আলিয়া। ঋষি কাপুর (Rishi Kapoor) ও নীতু দুজনেরই প্রথম থেকেই পছন্দ ছিল আলিয়াকে। একাধিক সম্পর্কে জড়ালেও বিয়ের পিঁড়িতে বসছিলেন না রণবীর। ফলে নীতুর দুশ্চিন্তা ছিল। কিন্তু এই মুহূর্তে আলিয়া তাঁদের পরিবারকে ইতিবাচক করে তুলেছেন।

নীতু জানালেন, আলিয়া একটা পুতুলের মতো মেয়ে। তাঁকে না ভালোবেসে পারা যায় না। কাপুর পরিবারের বধূ হয়ে এসেছেন আলিয়া। এই কারণে কাপুররা নিজেদের ভাগ্যবান মনে করেন।

whatsapp logo