Hoop PlusTollywood

Ena Saha: অনেকের সাথেই অনেক কিছু করেছি: এনা সাহা

টলি-ইন্ডাস্ট্রিতে এখন অনেকেরই ঈর্ষার কারণ অভিনেত্রী এনা সাহা (Ena Saha)। কারণ এই অল্প বয়সে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও বেশ সিদ্ধহস্ত তিনি। বর্তমানে টলিউডের কনিষ্ঠতম প্রযোজক এনা সাহা। তাঁর প্রযোজনার সংস্থার ব্যানারে মুক্তি পেয়েছে ‘এসওএস কলকাতা’, ‘চিনে বাদাম’। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। তবে এর পাশাপাশি অভিনয়টাও তার নেশা। কিন্তু শরীরের গঠন নিয়ে অনেকবার অনেক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে সেসবের মাঝে দাঁড়িয়েও ‘বোল্ড লুকেই’ অভিনেত্রী মন জয় করেন অনুরাগীদের। এ যেন অনেকটা ‘কাঁটা দিয়ে কাঁটা তোলা’র মতোই।

সম্প্রতি নিজের রূপের জেল্লায় ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করলেন অভিনেত্রী, যেখানে তাকে ‘হলুদ পরী’র বেশে দেখা গেল। এই ছবিতে তার পরণে রয়েছে বাসন্তী রংয়ের ডিপনেক টপ এবং ম্যাচিং স্কার্ট। তবে পোশাকের ফাঁকে ধরা দিয়েছে তার সুগভীর ক্লিভেজ এবং ফর্সা উদরাংশ। মুখে রয়েছে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা চুলের খোঁপায় সাদা ফুল এঁটে সবুজ প্রকৃতিকে সাক্ষী রেখেই লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে তিনি ইংরেজিতে লিখেছেন, ‘একজন মানুষ কখনো নিজেকে ব্যক্ত করেনা, সে আপনাকেই ব্যক্ত করে’।

প্রসঙ্গত, রাজ্যের দুর্নীতি মামলায় সম্প্রতি নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। কুন্তল ঘোষের (Kuntal Ghosh) সঙ্গে তার কাজের সুবাদে যোগসূত্র খুঁজে পাওয়া গেছে। যদিও এই বিষয়ে সেভাবে মুখ খোলেননি অভিনেত্রী। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি শুধু জানিয়েছেন যে তিনি কুন্তকলে কর্মসূত্রে চিনতেন কিন্তু তাদের মধ্যে ব্যক্তিগত কোনো সম্পর্ক বা লেনদেন ঘটেনি। তিনি বলেন, “আমি কুন্তল ঘোষকে চিনতাম। ওঁর সঙ্গে কাজও করেছি। আমার সঙ্গে হাই- হ্যালোর সম্পর্ক কুন্তল ঘোষের। প্রসূন গাইন বলে একজনের পরিচালনায় আমি মিউজিক ভিডিও করেছিলাম। সেই ভিডিও কুন্তল ঘোষের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছিল।”

এছাড়াও তার সাথে কুন্তল যোগের প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “আমার প্রোডাকশন হাউজে একদমই টাকা খাটেনি। কুন্তলকে এক বা দু’বার দেখেছি। এর বাইরে দেখিওনি। ওনার সঙ্গে কোনও আমার ব্যক্তিগত হোক বা কর্মসূত্রে হোক, কোনও যোগাযোগই নেই। যারা অভিযোগ তুলছে, তারা নিজের মনের মতো গল্প করছে। আমার মনে হয় না কোনও লিগাল কিছু নিয়ে সমস্যা আছে। তাহলে তো জানতেই পারতাম।” পাশাপাশি তিনি বলেন যে, “এমন অনেকের সাথেই অনেক কিছু করেছি কাজের সূত্রে”। তবে কোনোভাবেই তিনি তার বিনিয়োগকারীদের নাম মুখে আনতে চাননি।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা