whatsapp channel

অনেক চেষ্টা করার পরেও সব শুন্য, তাতেও কিস্যু যায় আসেনা অভিনেত্রী শ্রাবন্তীর

বহু যন্ত্রণা নিয়ে প্রতিদিনের সংগ্রাম চালিয়ে যাচ্ছে টলি পাড়ার সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী। কম বয়সে বিয়ে, সন্তান, নাম-খ্যাতি সব পেয়েও তীব্র শ্যুন্যতা নিয়ে পাহাড়ে বেরিয়েছেন অভিনেত্রী। সদ্য তৃতীয় স্বামীর থেকে মুখ…

Avatar

HoopHaap Digital Media

বহু যন্ত্রণা নিয়ে প্রতিদিনের সংগ্রাম চালিয়ে যাচ্ছে টলি পাড়ার সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী। কম বয়সে বিয়ে, সন্তান, নাম-খ্যাতি সব পেয়েও তীব্র শ্যুন্যতা নিয়ে পাহাড়ে বেরিয়েছেন অভিনেত্রী। সদ্য তৃতীয় স্বামীর থেকে মুখ ফিরিয়েছেন তিনি, এখন শুধু সম্বল কাজ আর ছেলে ঝিনুক। যদিও ছেলে ঝিনুক এখন আর ছোট্টটি নেই, ডাকসাইটে মডেলের সঙ্গে চুটিয়ে রোম্যান্স করছে সে। এদিকে শ্রাবন্তী একা।

২০২০ থেকেই তৃতীয় স্বামী রোশনের থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন অভিনেত্রী। এমনকি সোশ্যাল মিডিয়া থেকেও সমস্ত ছবি মুছে ফেলেন তিনি। যদিও ব্যক্তিগত কোন বিষয় নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি। তবে দর্শকরা শ্রাবন্তীর তৃতীয় বিয়ের গসিপ নিয়ে সিরিয়াস। কিছুদিন আগে পর্যন্তও টলি পাড়ার ট্রেন্ডিং টপিক ছিল শ্রাবন্তী-রোশনের সম্পর্ক। এখন শান্ত হয়েছে অনেকে, পেজ থ্রি-র চর্চার বিধয় থেকে অনেকটা পিছনে গিয়ে দাঁড়িয়েছে শ্রাবন্তীর দাম্পত্য চর্চা। কিন্তু সেই চর্চা আরও একবার জেগে উঠলো।

অনেক চেষ্টা করার পরেও সব শুন্য, তাতেও কিস্যু যায় আসেনা অভিনেত্রী শ্রাবন্তীর

সম্প্রতি শ্রাবন্তী একটি ছবি পোস্ট করেছেন তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে, যেখানে শ্রাবন্তী কোন পাহাড়ে রয়েছেন, গায়ে শীতবস্ত্র, চোখে সানগ্লাস আর ক্যাপশনে ‘লিঙ্কিং পার্ক’-এর একটি গানের দু’টি পঙক্তি, যার বাংলা করলে সারমর্ম দাঁড়ায়, ‘এত চেষ্টা করলাম, এত দূর এলাম। কিন্তু শেষ পর্যন্ত সবটাই বৃথা।’

হাজার ভিড়ের মধ্যেও অভিনেত্রী এমন গান কেন চয়ন করলেন তা হয়তো তিনিই ভালো জানবেন, তবে নেটিজেনদের অনুমান সম্পর্ক রাখার জন্য হয়তো অভিনেত্রী অনেক চেষ্টা করেছেন, কিন্তু খালি হাতে ফিরেছেন। আবার অনেকে ভাবছেন এই গানের লাইন ব্যবহার করার মানে হয়তো খুবই সহজ, হয়তো উনি স্নো ফল এর আশায় গিয়েছিলেন, হয়তো ট্রেকিং করেছেন কিন্তু কিছু পাননি মনের মত। কারণ যাই হোক না কেন শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনে যে অনেক ঘাত-প্রতিঘাত এসেছে তা সকলেরই জানা অল্প-বিস্তর।

 

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media