Hoop PlusTollywood

Iman Chakraborty: সন্তানের জন্মদিনে আবেগঘন ইমন, পরিচয় করালেন সকলের সঙ্গে

বাংলা গানের জগতে অনেক বিখ্যাত গায়ক গায়িকারা নিজেদের ছাপ রেখে গেছেন শ্রোতাদের মনে। তবে বর্তমান প্রজন্মেও এমন কিছু গায়ক ও গায়িকা রয়েছেন, যারা বাস করেন ভক্তদের মনের বৈকুণ্ঠে। তেমনই একজন হলেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। রবীন্দ্রসংগীত ও আঞ্চলিক গান গেয়ে প্রথম শ্রোতাদের নজরে আসেন তিনি। তারপর থেকেই শুরু হয় তার উত্থান। ধীরে ধীরে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এক নামজাদা প্লেব্যাক সিঙ্গার হয়ে ওঠেন এই গায়িকা।

তবে শুধু কেরিয়ারের নেশায় নয়, গায়িকার জীবন কাটে তার পরিবার পরিজনদের নিয়েও। প্রায়ই তার ঝলক দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। জীবনের গুরুত্বপূর্ণ কোনো ঘটনা কিংবা মুহূর্ত হোক বা ক্ষুদ্র কোনো ভালোলাগা, সবটাই ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন গায়িকা। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। আর রবিবার তার এমনই এক প্রিয়জনের জন্মদিনে তার সঙ্গে তোলা একটি মিষ্টি মুহূর্তের ছবি ভাগ করে নিলেন অভিনেত্রী। পাশাপাশি নিজের সন্তানের সঙ্গে পরিচয়ও করালেন অনুরাগীদের। তবে এখানে তার সন্তান এক সারমেয়। গায়িকার প্রিয় ‘বুলবুলি’। একটি সাদা ল্যাব্রাডার প্রজাতির পোষ্য সারমেয়কে তিনি সন্তানের মতোই ভালোবাসেন। তাই তার জন্মদিনেও বাদ দিলেন না সেলিব্রেশন।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সারমেয়র সঙ্গে এই ছবি পোস্ট করেন গায়িকা। এই ছবিতে ঘরোয়া পোশাকেই প্রিয় বুলবুলিকে কোলে নিয়ে বসে থাকতে দেখা গেছে তাকে। তবে ছবির ক্যাপশনে তিনি এই পোষ্যকে নিজের সন্তানের সঙ্গে তুলনা করে লিখেছেন, ‘বুলবুলির সঙ্গে আমার প্রথম তোলা ছবি, আজ আমার মেয়ের জন্মদিন, ওকে সবাই আশীর্বাদ করো, ও যেন সুস্থ থাকে।’ এই পোস্টে প্রিয় ওই পোষ্যকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরাও। অনেকেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, অনেকেই আবার দিয়েছেন অন্তহীন ভালোবাসা। কেউ লিখেছেন, ‘খুব ভালো লাগছে ছবিটি দেখে’; অন্যজন লিখেছেন, ‘কি কিউট এই বুলবুলি’।

প্রসঙ্গত, কেরিয়ারে প্রেমের গান গাওয়ার পাশাপাশি বাস্তব জীবনের প্রেমের কাহিনীর এক সফল নায়িকা ইমন চক্রবর্তী। দীর্ঘ প্রেমের পর ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সুরকার নীলাঞ্জন ঘোষকে বিয়ে করেন তিনি। কিছুদিন আগেই বিবাহবার্ষিকী পেরিয়েছে তাদের। পাহাড়ে গিয়ে কেক কেটেই এই দিনটি সেলিব্রেট করেছিলেন এই দম্পতি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা