whatsapp channel

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর ছোট্ট সর্দারজি, দেখুন সেই ছবি

​'কুছ কুছ হোতা হ্যায়'-এর সেই ছোট্ট সর্দারজিকে মনে আছে! হ্যা যে সবসময় পুরো সিনেমাতে সবসময় আকাশের তারা গণনা করতে দেখা যায়। কোনো কথা বলতো না। ছোট্ট অঞ্জলিকে গানের মাঝে কিস…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

​’কুছ কুছ হোতা হ্যায়’-এর সেই ছোট্ট সর্দারজিকে মনে আছে! হ্যা যে সবসময় পুরো সিনেমাতে সবসময় আকাশের তারা গণনা করতে দেখা যায়। কোনো কথা বলতো না। ছোট্ট অঞ্জলিকে গানের মাঝে কিস করেছিল। ছবির ক্লাইম্যাক্সে ‘তুসি না যাও’সংলাপ এখনো কেউ ভুলতে পারেনি।

Advertisements

হ্যাঁ সে আর কেউ নয় পারজান দাস্তুর। ১৯৯৮ সালের ১৬ অক্টোবর মুক্তি পায় এই জনপ্রিয় সিনেমা “কুছ কুছ হোতা হ্যায়”। এখনো মুক্তির ২২ বছর পর এই সিনেমার জনপ্রিয়তা একটুও কমেনি। সেই ছোট্ট সর্দারজি দেখতে দেখতে অনেকটা বড় হয়ে গিয়েছে। পারজানের বয়স এখন ২৮ বছর। সে এখন প্রেম করছেন ডেলনা শ্রফের সাথে।

Advertisements

করোনা পরিস্থিতি ঠিক হলে ২০২১ সালের ফেব্রুয়ারিতে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি। প্রেমিকা ডেলনা শ্রফকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। সোশাল মিডিয়ায় নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজেই জানালেন এসব তথ্য।

Advertisements

এর পাশাপাশি অভিনেতা আরো একটি ভিডিয়ো পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে সাগর সৈকতে হাঁটু গেড়ে বসে আছেন পারজান। তার সামনে দাঁড়ানো উচ্ছ্বসিত ডেলনা শ্রফ। আর তিনি বিয়ের জন্য প্রস্তাবে হ্যা বলেছিলেন। অবশ্য এটা এবছরের ভিডিয়ো নন। ক্যাপশনে নিজেই লিখেছেন,”এই দিনটি চার বছর আগের, যখন সে আমাকে হ্যাঁ বলেছিল”।

Advertisements

উল্লেখ্য,’কুছ কুছ হোতা হ্যায়’ ছাড়াও ‘কাহো না পেয়ার হ্যায়’, ‘মহব্বাতেন’, ‘জুবাইদা’, ‘কাভি খুশি কাভি গম’ এ শিশু শিল্পী এবং ‘ব্রেক কে বাডে’র ছবিতে পাশ্বচরিত্রে অভিনয় করেছেন তিনি। বলিউডে শিশুশিল্পী হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন পারজান দস্তুর।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media