Hoop PlusTollywood

Monalisa: স্বামী সোহাগে বিশেষ দিনটি পালন করলেন লাস্যময়ী ‘ঝুমা বৌদি’!

অভিনেত্রী মোনালিসা (Monalisa) ভোজপুরী সিনেমায় ‘বিউটি কুইন’। তবে টলিউড থেকে বলিউডেও রয়েছে নামডাক। বাঙালির মনে তিনি ‘হার্টথ্রব’ ঝুমা বৌদি। তার সৌন্দর্য্য এবং শরীরের গঠন দেখলে বয়স বোঝা মুশকিল। তিনি এখনও যেন অষ্টাদশী যুবতী, এখনো সতেজ ও চনমনে। বোল্ড ফটোতে এখনো তিনি আগুন ধরিয়ে দেন অনুরাগীদের মনে। আর অভিনেত্রীর বিশেষ দিন কাটল স্বামী সোহাগে। ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়ে বিবাহবার্ষিকী পালন করলেন অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তিনি ভাগ করে নিয়েছেন স্বামী বিক্রান্তের সঙ্গে তার অমলিন কিছু স্বর্ণালী মুহূর্ত। এই ভিডিও ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে কখনো ছুটির মেজাজে স্বামীর কোলে বসে থাকতে দেখা গেছে, কখনো আবার সুইমিং পুলে স্বল্পবসনা হয়ে ঘনিষ্ঠ হতে দেখা গেছে তাকে। আবার এই ভিডিওর মধ্যেই হোলি এবং বিভিন্ন অনুষ্ঠানের নানা মুহূর্তও রয়েছে। ভিডিওর শেষে দেখা গেছে তাদের বিয়ের মুহূর্তও। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ ষষ্ঠ বিবাহবার্ষিকী আমার ভালোবাসা। ১৭ ই জানুয়ারি ২০১৭- দিনটি আমার কাছে জীবনের মতো। আমার জীবনে আসার জন্য ধন্যবাদ। আমার পতিদেব, তোমাকে খুব ভালোবাসি। তোমায় খুব মিস করছি’।

অভিনেত্রীর এই পোস্টে তাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কমেন্ট বক্সে ভালোবাসা ও মুগ্ধতার ইমোজির ছড়াছড়ি। অনেকেই আবার করেছেন অনেক কমেন্ট। কেউ লিখেছেন, ‘অনেক অভিনন্দন দুজনকে’; একজন লিখেছেন, ‘এভাবেই সুখে থেকো দুজনে মিলে’; আবার অন্যজন লিখেছেন, ‘দুজনকেই এই বিশেষ দিনে উষ্ণ অভ্যর্থনা’।

কলকাতার সামান্য রিসেপসেনিস্ট অন্তরা বিশ্বাস থেকে ‘হার্টথ্রব’ মোনালিসা হয়ে ওঠার পিছনে একটি লড়াইয়ের গল্প রয়েছে অভিনেত্রীর। নানা উত্থান পতনের মধ্যেই তৈরি হয়েছে তার ক্যারিয়ার। ইতিমধ্যে ১০০-র বেশি ভোজপুরী ছবিতে নামি-দামি নায়কদের সঙ্গে কাজ করেছেন মোনালিসা। দু-একটি বলিউড ছবিতেও দেখা গেছে তাকে। সম্প্রতি বাংলা ধারাবাহিক ‘দুপুর ঠাকুরপো-২’ তেও দেখা গেছে তাকে ঝুমা বৌদির চরিত্রে। তার সেই অভিনয় মন জয় করেছে বাঙালি যুব মহলে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা