অভিনেতা নয়, পর্ণস্টার হতে চেয়েছিলেন বলিউডের এই সুপারস্টার

দীর্ঘ বিরতির পর ‘পাঠান’-এর মাধ্যমে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান (Shahrukh Khan)। ফলে এই ফিল্মের প্রোমোশনে কোনো খামতি রাখছেন না তিনি। আপোষ করেননি নিজের লুকের সাথেও। ‘পাঠান’ পড়েছে সেন্সর বোর্ডের কোপে। ফিল্মের বেশ কয়েকটি সংলাপ পরিবর্তন করার নির্দেশ এসেছে সেন্সর বোর্ডের তরফে। তবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর গেরুয়া বিকিনি নিয়ে দেশ জুড়ে চর্চা হলেও তা সেন্সরড হয়নি। সব মিলিয়ে ‘পাঠান’-এর মোট দশটি দৃশ্যে চলবে সেন্সর বোর্ডের কাঁচি। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে কিং খানের একটি পুরানো ভিডিও যাতে তাঁকে বলতে শোনা যাচ্ছে, তিনি পর্ণস্টার হতে চেয়েছিলেন।

শাহরুখের যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেটি 2013 সালের। ভিডিওয় একটি ইভেন্টের কিছু মুহূর্ত ধরা পড়েছে। সেখানে শাহরুখকে বলতে শোনা গিয়েছে, তিনি নামী পর্ণস্টার হতে চেয়েছিলেন। পর্ণ ফিল্মের নায়ক হিসাবে কাজ করা ছিল তাঁর প‍্যাশন। হলিউড অভিনেতা সিলভেস্টার স্ট্যালোন (Sylvester Stallone) -এর ভক্ত শাহরুখ তাঁকে দেখে অনুপ্রাণিত হয়েছিলেন । ওই ভিডিওয় তা স্বীকার করেছেন তিনি।

শাহরুখ বলেছেন, হলিউডে আসার আগে স্ট্যালোন পরিচিত ছিল পর্ণ তারকা হিসাবে। ফলে শাহরুখও চেয়েছিলেন বিশ্বের বড় পর্ণ তারকা হওয়ার পর তাঁর পতাকা নিয়ে আমেরিকায় ওড়াতে। এই ভিডিও ভাইরাল হতেই রীতিমত ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। কিন্তু তার মাঝেই শাহরুখ জানিয়ে দিয়েছেন, মঙ্গলবার দুপুর এগারোটায় মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ফিল্ম ‘পাঠান’-এর ট্রেলার। সোমবার ‘পাঠান’-এর নতুন পোস্টার শেয়ার করে এতদিন ধরে অপেক্ষা করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ।

‘পাঠান’-র শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা। ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম (John Abraham)।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)