Hoop PlusTollywood

Monami Ghosh: খোলা চুলে কালো বিকিনিতে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন মনামী ঘোষ

বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে, বয়স কিন্তু বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর চুল দেখে কখনো শাড়ি পরে ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি’ কখনো বা জলের মধ্যে রঙিন বিকিনিতে মন জয় করছেন নেটিজেনদের। ১৯৯৭ সালে সমরেশ মজুমদার রচিত ‘সাতকাহন’ অবলম্বনে দেবীদাস ভট্টাচার্যের চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রথম অভিনয় জগতে পা রাখেন মনামী ঘোষ। তারপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি।

টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে গেছেন। ‘শ্যাওলা’, ‘সাতকাহন’, ‘এক আকাশের নিচে’, ‘পুন্যি পুকুর’, ‘ইরাবতীর চুপকথা’ এই সমস্ত ধারাবাহিকে নজর করা অভিনয় করেছিলেন মনামি ঘোষ। এছাড়াও মাটি, এক মুঠো ছবি, বেলাশেষে, ওগো বধূ সুন্দরী, ভূতের ভবিষ্যৎ, কালোচিতা, বেলাশুরু অসাধারণ অভিনয় করেছেন মনামী ঘোষ।

মনামী ঘোষকে নিয়ে চর্চার কেন্দ্র বিন্দুতে তিনি সবসময় থাকেন। মনামী শুধু যে অভিনয় পছন্দ করেন এমনটা কিন্তু নয়, বেড়াতে যেতেও বেশ ভালোবাসেন। কখনো পাহাড়কে সামনে রেখে দোলনায় দুলছেন, তিনি কখনো আবার সমুদ্রের জলরাশির মধ্যে শরীর ডুবিয়ে শুয়ে আছেন।

সমুদ্রের পাড়ে কালো বিকিনি পরে হাঁটছেন অভিনেত্রী৷ খোলা চুল আর চোখে সানগ্লাস পরে পড়ন্ত বিকেলের হালকা আলোয় লাস্যময়ী হয়ে উঠেছেন মনামী৷ ক্যাপশনে লেখা- ‘তোমাকে আমার পুরোনো স্বপ্নের মতো লাগছে’৷ কিন্তু এমন কথা লেখার কারণ কি? হঠাৎ করে কার কথা, আর কেনই বা মনে পড়ল, তা নিয়ে প্রশ্ন করছেন সবাই৷ অভিনেত্রীর ভিডিওতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ যেমন প্রশংসা করেছেন তেমনই ট্রোলড করেছেন নায়িকাকে৷ নায়িকা এ বিষয়ে পাত্তাও দেননি। দেখে নিন অসাধারণ মনামীকে –

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles