whatsapp channel

কোমর থেকে খুলেই যাচ্ছিল বিয়ের ঘাগড়া! উর্বশীর কারণেই রক্ষা পেলেন নেহা, ভাইরাল ভিডিও

বলিউডের পেজ থ্রিতে একটাই নাম নেহুকা বিয়া। শিরোনামে আছে নেহার বিয়ে। অবশেষে একাধিক জল্পনার পর শেষমেশ দিন কয়েক আগেই দিল্লীতে পাঞ্জাবি মতে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নেহা কক্কর।…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের পেজ থ্রিতে একটাই নাম নেহুকা বিয়া। শিরোনামে আছে নেহার বিয়ে। অবশেষে একাধিক জল্পনার পর শেষমেশ দিন কয়েক আগেই দিল্লীতে পাঞ্জাবি মতে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নেহা কক্কর। করোনা মরশুমে দুপক্ষের বাড়ির সদদ্য আর কয়েকজন ঘনিষ্ঠদের নিয়েই দিল্লির একটি গুরুদ্বারে রহনপ্রীত এবং নেহার বিয়ের আসর বসেছিল। বিয়ের পর ইতিমধ্যেই দিল্লি এবং চন্ডীগড়ে পরপর দুটি রিসেপশন হয় নেহা-রোহনপ্রীতের৷ এরপর মুম্বইতে ফিরে আসেন বলিউডের জনপ্রিয় গায়িকা তথা হার্ট থ্রব নেহা কক্কর। মঙ্গলবার রোহনপ্রীত সিংয়ের হাত ধরে মুম্বইতে ফেরেন নেহা কক্কর।

এদিন তাঁরা মুম্বই বিমানবন্দরে নামার পরপরই সাংবাদিকের ক্যামেরায় বন্দি হন বলিউডের দুই জনপ্রিয় গায়ক-গায়িকা৷ বিয়ে শেষ হয়ে গেলেও এই কাপল এখন সোশ্যাল মিডিয়ার হট কেক। এখনো সোশ্যাল মিডিয়াতে উকি মারছে এদের বিয়ের নানান পোস্ট। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে বিয়ের সব পোস্ট ৷

বলিউডের প্রায় সকলেই উপস্থিত ছিলেন নেহার বিয়েতে। রোহন আর নেহার রিসেপশানে লাল পোশাকে রোহনকে নিগ্ম্যে বসে আছেন নেহা। নিজের সিটেই বসে কথা বলতে ব্যস্ত নেহা। আর এই রিসেপশান পার্টিতেই হঠাৎ উপস্থিত হন বলিউডের নামী মডেল উর্বশী রাউতেলা। উর্বশীকে দেখে খুশি হয়ে চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে স্বাগত জানাতে চান নেহা। কিন্তু সেশপর্যন্ত চেয়ার ছেড়ে ওঠা তাঁর হল না। দাঁড়াতে চেষ্টা করে ফের বসে পড়লেন। আসলে ভারী পোশাকের ভারে ঠিক করে সোজা হয়ে দাঁড়াতে পারছিলেননা গায়িকা।

পায়ে জড়িয়ে পড়ে যাচ্ছিলেন গায়িকা। আর সেই সময় ধরে নিলেন উর্বশী। আর সেখানেই ঘটে এক মজার ঘটনা। অবশ্য এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন উর্বশী। নেহার এই রিসেপশনে নজর কেড়েছেন সকলের উর্বশী। নেহার রিসেপশনের অনুষ্ঠানে গান আর নাচে পুরো আসর জমিয়ে দিয়েছিলেন। নেহা ও রোহনপ্রীতকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। আর সাথে অনুষ্ঠানের নানান মুহূর্ত শেয়ার করেছেন। মুহূর্তে ভাইরাল সব পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media