whatsapp channel

সৌন্দর্যে নায়িকাদের পাল্লা দিচ্ছেন যেসব জনপ্রিয় বলিউড গায়িকারা

যুগ বদলেছে। এখন অভিনেত্রীদের সঙ্গে সঙ্গে গায়িকারাও ক্রমশ গ্ল‍্যামারাস হয়ে উঠছেন। প্রকৃতপক্ষে, সেই সময় আর নেই যখন গায়িকারা অধিকাংশ সময় রেকর্ডিং স্টুডিয়োয় গান গেয়ে চলে যেতেন। কখনও সখনও মঞ্চে তাঁদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

যুগ বদলেছে। এখন অভিনেত্রীদের সঙ্গে সঙ্গে গায়িকারাও ক্রমশ গ্ল‍্যামারাস হয়ে উঠছেন। প্রকৃতপক্ষে, সেই সময় আর নেই যখন গায়িকারা অধিকাংশ সময় রেকর্ডিং স্টুডিয়োয় গান গেয়ে চলে যেতেন। কখনও সখনও মঞ্চে তাঁদের দেখা পাওয়া যেত। এখন গায়িকাদের মধ্যেও এক্স-ফ‍্যাক্টর থাকা বাধ্যতামূলক। এই প্রসঙ্গে প্রথমেই আসে মোনালি ঠাকুর (Monali thakur)-এর নাম।

Advertisements

মোনালি কিন্তু যাত্রা শুরু করেছিলেন অভিনয়ের মাধ্যমে। ‘আলোকিত এক ইন্দু’ সিরিয়ালে মোনালির অভিনয় প্রশংসিত হয়েছিল। পরবর্তীকালে ‘ইন্ডিয়ান আইডল’-এর হাত ধরে মুম্বইয়ের সঙ্গীত জগতে প্রবেশ করেন মোনালি। মুম্বইয়ে কেরিয়ারের শুরুর দিকে মোনালি ছিলেন নেহাতই আটপৌরে। কিন্তু ক্রমশ তাঁর মেকওভার হতে শুরু করল। মোনালি পাশ্চাত্য পোশাক নিয়েও এক্সপেরিমেন্ট শুরু করলেন। মোনালি নিজের চুলের রঙ বদলে করলেন গোল্ডেন ব্রাউন। শুধুমাত্র গায়িকা হিসাবেই নন, নায়িকা হিসাবে সমান দক্ষ মোনালি অভিনয় করেছেন ‘লক্ষ্মী’-র মতো অন্য ধারার হিন্দি ফিল্মে।

Advertisements

Advertisements

এরপরেই রয়েছেন নেহা কক্কর (Neha kakkar)। বলিউডের গায়িকাদের মধ্যে ইন্সটাগ্রামে নেহা কক্করের ফলোয়ারের সংখ্যা সবচেয়ে বেশি। নেহা নিত্যনতুন সাজে ও পোশাকে বরাবর নিজের ছবি আপলোড করেন। তবে এখন তাঁর গ্ল‍্যামারে ভাগ বসিয়েছেন তাঁর স্বামী রোহনপ্রীত সিং (Rohanpreet singh)। প্রায়ই রোহনপ্রীতের সঙ্গে নেহাকে নতুন ধরনের ইন্সটাগ্রাম রিল আপলোড করতে দেখা যায়।

Advertisements

নেহা ভাসিন (Neha vasin) একসময় ছিল মহিলা ব্যান্ড ট্রুপ ‘ভিভা’-র অন্যতম গায়িকা। চ্যানেল ভি-র মাধ্যমে তৈরি হওয়া ‘ভিভা’-য় প্রথম থেকেই গায়িকাদের গায়কীর সঙ্গে তাঁদের গ্রুমিং-এর উপরেও নজর দেওয়া হয়েছিল। ফলে নেহা গ্রুমিং-এর মাধ্যমে নিজেকে স্টাইলিশ করে তুলেছিলেন।

‘স্টুডেন্ট অফ দি ইয়ার’ ফিল্মের ইশকওয়ালা লাভ গানের মাধ্যমে সুপারহিট গায়িকা হিসাবে পরিচিত হয়েছিলেন নীতি মোহন (neeti mohan)। তিনি বরাবর স্টাইলিশ একজন গায়িকা। কিছুদিন আগে মা হলেও তাঁর গ্ল‍্যামার এতটুকুও কমেনি। ‘ঈশকজাদে’ ফিল্মের গানের সূত্র ধরে শাল্মলী খোলগাড়ে (shalmali kholgare)-এর পরিচিতি হয়েছিল সঙ্গীতজগতে। কিন্তু মিডিয়াতে নিজের স্টাইল কোশেন্টের জন্য তিনি বেশি পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by NEETI MOHAN (@neetimohan18)

‘দেব ডি’ ফিল্মে গান করে প্রশংসিত হয়েছিলেন অদিতি সিং (Aditi singh)। কিন্তু তাঁর গানের থেকেও বেশি প্রশংসিত তাঁর স্টাইল স্টেটমেন্ট। শ্রেয়া ঘোষাল (Shreya ghoshal) যখন সঙ্গীত প্রতিযোগিতা জিতে মুম্বইয়ের সঙ্গীত জগতে প্রবেশ করেন তখন তিনি একজন টিনএজ মেয়ে। সেই সময় শ্রেয়া সাজগোজকে খুব একটা প্রাধান্য দিতেন না। অধিকাংশ সময় তাঁকে দেখা যেত বিনা মেকআপে এবং পরনে থাকত সালোয়ার কামিজ। কিন্তু প্রতিভাময়ী গায়িকা শ্রেয়া বুঝতে পেরেছিলেন, বলিউডে টিকে থাকতে গেল তাঁকেও নিজেকে গ্রুমিং করতে হবে। শ্রেয়া বরাবর মিষ্টি দেখতে। কিন্তু গ্রুমিং-এর মাধ্যমে তিনি হয়ে উঠেছেন নজরকাড়া সুন্দরী। কিছুদিন আগেই পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। মাতৃত্ব শ্রেয়ার সৌন্দর্যকে আরও বাড়িয়ে তুলেছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media