whatsapp channel

Monalisa: সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন ভোজপুরি নায়িকা মোনালিসা

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা যেন সোশ্যাল মিডিয়াতে এলেন আগুন ধরাতে, ফটোশুট বা ভিডিও আপলোড মানেই হিট হয়ে উঠবে তা বলার অপেক্ষা নেই। সোশ্যাল মাধ্যমে ভোজপুরি রানী মোনালিসা দর্শকদের মাঝে খুবই জনপ্রিয়…

Shreya Chatterjee

Shreya Chatterjee

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা যেন সোশ্যাল মিডিয়াতে এলেন আগুন ধরাতে, ফটোশুট বা ভিডিও আপলোড মানেই হিট হয়ে উঠবে তা বলার অপেক্ষা নেই। সোশ্যাল মাধ্যমে ভোজপুরি রানী মোনালিসা দর্শকদের মাঝে খুবই জনপ্রিয় এবং তার এটি একটি ভিডিও একেবারে হট কেকের নতুন বিক্রি হয়ে যায় মানে মানুষের কাছে পৌঁছে যায়। সম্প্রতি একটি ছবির ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একেবারে হলুদ রঙের পোশাকে অসাধারণ দেখতে লাগছেন মোনালিসাকে।

তার অভিনয়, ব্যক্তিগত জীবন ও হট ফটোশুট গুরুত্ব সবথেকে বেশি। আবারো একবার দিনের শুরুতে মোনালিসার দুর্দান্ত একটি ঘাম ঝরানো নাচের ভিডিও রীতিমতো ইন্টারনেট কাঁপাচ্ছে। কখনো স্বল্প পোশাকে কখনো বিভিন্ন রঙের শাড়িতে একেবারে লাস্ট সময় মোনালিসা, তার শরীরের প্রতিটা ভাজে ভাজে যেন যৌবন ধরা পড়ছে।

প্রতিটা নাচের মধ্যে উন্মুক্ত থাকে তার বক্ষ বিভাজিকা যা দেখে পুরুষ মনের রীতিমতন জ্বর উঠে যাওয়ার বোতল অবস্থা অনেক অল্প বয়সী নায়িকাকে একেবারে গোল দিতে পারেন মোনালিসা কে বলবে বয়স ৪০ ছুঁই ছুঁই। বর্তমানে ৫.৩ মিলিয়ন ফলোয়ার্স আছে ইনস্টাগ্রামে। ৪০ বছরের এই নায়িকা ভোজপুরি নায়িকা হলেও আদতে কিন্তু তিনি বাঙালি তার নাম অন্তরা বিশ্বাস আগে জানতেন কখন? ‘বিগ বস ১০’, ‘নাচবালিয়ে ৮’ মতো রিয়ালিটি শো এ কাজ করে ব্যাপক জনপ্রিয় তিনি।

২০১৮ সালে ‘দুপুরের ঠাকুরপো’ দ্বিতীয় সিজনে লাস্যময়ী ‘ঝুমা বৌদির’ চরিত্রে দেখা যায় তাঁকে। স্বস্তিকার পরে তার এই চরিত্রটি করা কিন্তু ছিল বেশ চ্যালেঞ্জিং কারণ স্বস্তিকাকে উমা বৌদির রূপে আমরা কিন্তু সাদরে গ্রহণ করেছিলাম, তারপরে মোনালিসার অভিনয় একটু কঠিন ছিল কিন্তু সকলের মনে ঝুমা বৌদি হিসেবে জায়গা করে নিয়েছেন তিনি , সেখান থেকেই যে বাঙালিদের মনেও মোনালিসার জন্য বিশেষ জায়গা তৈরী হয়েছে এ কথা সত্য। হলুদ রঙের পোশাকে বক্ষ বিভাজিকা স্পষ্ট, বসে রয়েছেন মোনালিসা, একটু আনমনা হয়েই বসে আছেন কিন্তু তার সঙ্গে মার্জিত সাজ চুলের কাট সব মিলিয়ে একেবারে আগুন লাগছে মোনালিসাকে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক