BollywoodHoop Plus

Aryan Khan: মিষ্টি-পায়েস কিছুই মুখে তুলবেন না শাহরুখ পত্নী, পুত্রশোকে আহত গৌরী খান!

ছেলের শোকে মৌন ব্রত নিয়েছেন মা। শুধু মৌন ব্রত নয়, খাওয়া দাওয়াতেও এনেছেন অনেক নিয়ম। সূত্রের খবর মিষ্টি খেতে পছন্দ করেন গৌরী খান। এবারে সেই মিষ্টি থেকে নিজেকে বিরত রাখছেন শাহরুখ পত্নী। ‘মন্নত’-এর কর্মীদের এমনই নির্দেশ দিয়েছেন তিনি বলে সূত্রের খবর। এবং, শুধু পায়েস নয় কোনো রকম মিষ্টি তৈরি হবে না বাড়িতে।

বাড়িতে নবরাত্রি পুজোর মধ্যে উপোষ রেখেছেন গৌরী খান। মায়ের কাছে প্রার্থনা ছেলের জামিন যাতে তাড়াতাড়ি হয়। ছেলে আরিয়ান খান যেন দীপাবলির মধ্যেই বাড়ি ফেরে। এখনও পর্যন্ত বহুবার জামিনের আর্জি খারিজ করেছে আদালত। আরিয়ান খানের কোনো যুক্তি ধোপে টেকেনি। এখন তার রুটিন অন্যান্য জেল কয়েদির মতন।

বয়স মাত্র ২৩. এরইমধ্যে অপরাধ জগতের আওতায় এসে গিয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। নাহ, নিজের জীবনে তেমন কোনো কাজ করেননি যাতে করে তার নাম ডাক হয়। কিছু বছর আগেও একটি যৌন ভাইরাল ভিডিওতে লিপ্ত ছিলেন আরিয়ান। সেই ভিডিও প্রকাশ পায় সোশ্যাল মিডিয়ায়। এবারে নিষিদ্ধ মাদক মামলায় তার নাম। ৮ অক্টোবর থেকে বন্দিদশা চলছে আরিয়ানের। এরইমধ্যে, হাজতে কাউন্সেলিং চলছে শাহরুখ-পুত্র আরিয়ান খানের।

এদিকে, মা গৌরী খান ঠিক করেছেন যতদিন না তার ছেলে ঘরে আসে ততোদিন মিষ্টি এবং পায়েস ছোঁবেন না। তার বাড়ির পরিচারিকা পায়েস তৈরি করলে তিনি সোজাসুজি না করেন। গৌরীর কথায়, যতদিন না আরিয়ান বাড়ি ফিরছেন ততদিন পর্যন্ত কোনো মিষ্টি ঘরে আসবে না। শোনা যাচ্ছে নিত্যদিন পুজো করছেন গৌরী খান।

whatsapp logo