whatsapp channel

Tridha Choudhury: ক্যামেরা অন রেখে যা দেখালেন সুন্দরী ববিতা বৌদি

আপনি কি জানেন বিকিনি কিভাবে খুলতে হয় আবার টুপ করে সুইম স্যুট কি করে পরতে হয়? না জানলে শিখে নিতে পারেন। সৃজিত মুখোপাধ্যায়ের হাতে গড়া অভিনেত্রী ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)…

Avatar

Advertisements
Advertisements

আপনি কি জানেন বিকিনি কিভাবে খুলতে হয় আবার টুপ করে সুইম স্যুট কি করে পরতে হয়? না জানলে শিখে নিতে পারেন। সৃজিত মুখোপাধ্যায়ের হাতে গড়া অভিনেত্রী ত্রিধা চৌধুরী (Tridha Choudhury) ড্রেস/পোশাক খোলার ক্লাস নিচ্ছেন অন ক্যামেরা। অবাক হচ্ছেন?

Advertisements

এই সোশ্যাল মিডিয়ার যুগে সবটাই সম্ভব। বিশেষত পর্দায় বোল্ড সিন করার পর পোশাক খোলা পরা কোনো ব্যাপার নয়। বরং মিউজিকের সঙ্গে স্টাইল করে কিভাবে পোশাক খুলতে পরতে হয় তা জানেন অভিনেত্রীরা। এই যেমন আশ্রম সিরিজের অন্যতম হট অভিনেত্রী ত্রিধা চৌধুরী ওরফে ববিতা বৌদি সোশ্যাল মিডিয়ায় এসে দেখিতে দিলেন হাউ টু রিমুভ ইয়োর ক্লথ উইথ ইন সেকেন্ড। শিখতে চান। তাহলে ত্রিধা চৌধুরীর ইনস্টাগ্রাম পেজে চলে যান। দেখে নিন অভিনেত্রীর একগুচ্ছ বোল্ড অবতারের ছবি, সঙ্গে ছোট্ট এই ভিডিও বা রিল।

Advertisements

২০১৩ সালে এই অভিনেত্রী সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘মিশর রহস্য’ এর মাধ্যমে প্রথম আত্মপ্রকাশ করেছিলেন। এরপর ‘দেহলিজ’ নামে একটি হিন্দি সিরিয়ালেও অভিনয় করেছেন। পরবর্তীতে তামিল তেলেগু প্রজেক্টে কাজ। সর্বশেষ কাজ হল আশ্রম। এখন এই আশ্রমের ববিতা বৌদি সোশ্যাল মিডিয়ার হট কেক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়া এতটাই সক্রিয় যে আপনি যা কিছু দেবেন তাই ছড়িয়ে যাবে মাকড়সার জালের মতন। সুতরাং, কি দেবেন আর কি দেবেন না বা কাকে দেখবেন ও কাকে দেখবেন না এটা সম্পূর্ন নির্ভর করে ইউজার বা ব্যবহারকারীর উপর।

whatsapp logo
Advertisements