Bengali SerialHoop Plus

Lalkuthi: জল্পনাই সত্যি, ‘লালকুঠি’-তে ফের একসঙ্গে ফিরলেন রাহুল-রুকমা জুটি

এখন মানুষ বাংলা সিরিয়ালের সব খবর রাখেন। সিনেমাহলের থেকেও তারা বেশি একাত্ম টেলিভিশনের সঙ্গে। দুপুর থেকে রাত বাংলা সিরিয়ালে ড্রইংরুম জমজমাট। দুই জনপ্রিয় চ্যানেল স্টার জলসা এবং জি বাংলা এখন নতুন সিরিয়াল আসার ধুম লেগেছে। স্টার জলসায় এই বছরে মাত্র চার মাসে এসেছে অনুরাগের ছোঁয়া, গোধূলি আলাপ, গুড্ডি। সামনের মাসের প্রথম সপ্তাহ থেকে আসতে চলেছে বৌমা একঘর। স্টার জলসার সঙ্গে নতুন সিরিয়াল আনার প্রতিযোগিতায় পিছিয়ে নেই জি বাংলা। জি বাংলা নিয়ে এসেছে পিলু, গৌরী এলো, লক্ষ্মী কাকিমা সুপারস্টার। জি বাংলায় আশা শেষ নতুন ধারাবাহিক হল উড়ন তুবড়ি। আর সামনের মাস থেকে আসতে চলেছে নতুন সিরিয়াল লালকুঠি। যার প্রথম প্রোমো ইতিমধ্যে দর্শক দেখে ফেলেছে।

আবারও দর্শকদের চেনা প্রিয় রাজা-মাম্পি জুটি ‘দেশের মাটি’র পর একসঙ্গে ফিরতে চলেছেন ধারাবাহিকে। রাহুল-রুকমা জুটি দর্শকদের মনের খুব কাছের। সম্প্রতি জি বাংলার ফেসবুক পেজে মুক্তি পেয়েছে লালকুঠির দ্বিতীয় প্রোমো। সেখানেই দেখা গেল রুকমার বিপরীতে রাহুলকে। গল্প কিছুটা আভাস করা গেল নতুন প্রোমোর মাধ্যমে। রুকমার ঠাম্মিশাশুড়ির ভূমিকায় অভিনয় করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী অনামিকা সাহা।

দ্বিতীয় প্রোমোতে দেখা যাচ্ছে বিক্রম অনামিকার বিবাহ বার্ষিকীতে অনামিকাকে সারপ্রাইজ পার্টি দেয় বিক্রম। অনামিকা শাশুড়ি যে ভূমিকায় অভিনয় করবেন তনুকা দেবী তাকে একটি নীলার নেকলেস উপহার দেয় এবং বলেন যে খুব সাবধানে এটা রাখতে তার কারণ নীলা সকলের সহ্য হয় না। এরপর বিক্রম অনামিকাকে বলে সেই বাড়ির সুইমিং পুলের ধারে অপেক্ষা করতে চমকে দেবে বলে।অনামিকা পুলের ধারে অপেক্ষা করতে করতে জল নিয়ে খেলা করতে থাকে। আর জলের ভেতর থেকে কেউ তার হাত টেনে ধরে আর অনামিকা চিৎকার করতে থাকে বাঁচাও বাঁচাও ডাক দিয়ে।

এরপর বিক্রম সেখানে এসে গেলে হাতটা অনামিকার হাত ছেড়ে দেয় এবং অদৃশ্য হয়ে যায়। তখন অনামিকা বিক্রমকে বলে যে কেউ তাদের ক্ষতি করতে চায় আর বিক্রম বলে কেউ এখানে রাহুল তাকে আশ্বাস দেয় যে কেউ কোনদিনও তার ক্ষতি করতে পারবে না।

এটি একটি হরর থ্রিলার হতে চলেছে। রুকমার শ্বশুরবাড়ি লালকুঠির প্রত্যেকটি মানুষ এবং প্রত্যেকটি কোনা সন্দেহজনক। সেখানেই লুকিয়ে রয়েছে রহস্য। কড়িখেলা ধারাবাহিকের পরিবর্তে আগামী ২রা মে থেকে সোম থেকে শুক্র প্রতিদিন দেখা যাবে লালকুঠি ধারাবাহিকটি।

whatsapp logo