whatsapp channel

উন্মুক্ত পিঠে নজর কাড়লেন ‘সত্যবতী’ সোহিনী

সোহিনী সরকার সত্যবতীর চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। কিন্তু বাস্তবটা একটু আলাদা। বর্তমানে অবশ্য সোহিনী নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে ব্যস্ত। যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষা করছেন তিনি। ইদানিং পাশ্চাত্য পোশাকে ফটোশুট করছেন সোহিনী।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সোহিনী সরকার সত্যবতীর চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। কিন্তু বাস্তবটা একটু আলাদা। বর্তমানে অবশ্য সোহিনী নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে ব্যস্ত। যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষা করছেন তিনি। ইদানিং পাশ্চাত্য পোশাকে ফটোশুট করছেন সোহিনী। বাদ যাচ্ছে না খোলামেলা পোশাকও। সোহিনীও সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ার জন্য বেছে নিয়েছেন সপ্তাহান্তকেই। রবিবার শীতল ছুটির আমেজে সোহিনীর ফটোশুটের ভিডিও ভাইরাল হয়েছে তাঁর মেকআপ আর্টিস্ট সৌরভ দাস (Sourav Das)- এর ইন্সটাগ্রাম পেজ থেকে।

Advertisements

ভাইরাল হওয়া ভিডিওতে সোহিনীর পরনে রয়েছে কালো রঙের ম্যাক্সি ড্রেস। সাটিনের এই ম্যাক্সি ড্রেসটি হল্টারনেক। নেকলাইনের পিছনে বাঁধা রয়েছে একটি বো। ড্রেস জুড়ে নেই কোনো কারুকার্য। এই ড্রেসটি ব্যাকলেস। সাধারণতঃ হ্যালোউইন ফটোশুটে বহু তারকা এই ধরনের পোশাক পরে থাকেন। কালো ড্রেসের সাথে সোহিনীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। নজর কাড়ছে স্মোকি আই। ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। এই পোশাকের সাথে সোহিনীর কানে রয়েছে মানানসই স্টোন স্টাডেড ইয়ারিং। বাঁ হাতে রয়েছে সাদা রঙের ঘড়ি। ভিডিওর শুরুতে সোহিনীকে দেখা যাচ্ছে কাঁচের দরজা ঠেলে ক্যামেরার সামনে আসতে। এরপরেই রয়েছে কয়েকটি ছবির কোলাজ।

Advertisements

তাতে কখনও সোহিনী তাকিয়ে ঘরের সিলিং-এর দিকে। কখনও ঘড়ি দেখতে ব্যস্ত তিনি। ভিডিওটি শেয়ার করে সৌরভ লিখেছেন, ব্ল্যাক লেডি। তবে নেটিজেনদের একাংশের মতে, সোহিনীকে শাড়িতেই বেশি ভালো লাগে। লক্ষ্যণীয় হল, এখনও অবধি সোহিনী যে ধরনের চরিত্রে অভিনয় করেছেন, অধিকাংশ ক্ষেত্রেই তাঁকে শাড়ি পরে দেখা গিয়েছে। সোহিনীর অনুরাগীদের একাংশ অবশ্য তাঁর এই লুকের প্রশংসা করেছেন।

Advertisements

আগামী দিনে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ফিল্ম ‘কাবুলিওয়ালা’-য় মিনির মায়ের ভূমিকায় দেখা মিলবে সোহিনীর। এছাড়াও ‘মাতঙ্গী’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Das Sourav (@dassourav3)

whatsapp logo
Advertisements