whatsapp channel

ছবি তোলার জন্য স্কার্ট খুলে ফেললেন শর্মিষ্ঠা!

শর্মিষ্ঠা আচার্য (Sarmisthaa Acharjee) অভিনয় জগৎ থেকে বর্তমানে যথেষ্ট দূরে রয়েছেন। কোনো এক অজানা কারণে তাঁকে কোনো মাধ্যমেই অভিনয় করতে দেখা যাচ্ছে না। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। কিন্তু…

Avatar

Nilanjana Pande

শর্মিষ্ঠা আচার্য (Sarmisthaa Acharjee) অভিনয় জগৎ থেকে বর্তমানে যথেষ্ট দূরে রয়েছেন। কোনো এক অজানা কারণে তাঁকে কোনো মাধ্যমেই অভিনয় করতে দেখা যাচ্ছে না। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। কিন্তু শর্মিষ্ঠার শেয়ার করা ফটোশুট দেখলে তা মনে হবে কোনো নবাগতার। কয়েক মাস আগে অন্তর্বাস পর স্নানের ভিডিও বানিয়ে তা ইন্সটাগ্রামে শেয়ার করে নেটিজেনদের কাছে যথেষ্ট ট্রোল হয়েছিলেন শর্মিষ্ঠা। কিন্তু তিনি যেন ইদানিং আরও খোলামেলা হয়ে উঠেছেন। তার প্রমাণ হল শর্মিষ্ঠার সাম্প্রতিক ফটোশুট।

সম্প্রতি ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন শর্মিষ্ঠা। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে অফ শোল্ডার টিউব টপ। টিউব টপটি লাল রঙের। ক্রাশড ডিজাইনের টিউব টপটির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে শর্মিষ্ঠার ক্লিভেজ। কয়েকটি ছবিতে তাঁর নিম্নাংশে কালো রঙের শর্ট স্কার্ট দেখা গেলেও ছবি তোলার জন্য স্কার্ট খুলে ফেলে অন্তর্বাস পরে ফটোশুট করেছেন শর্মিষ্ঠা। অন্তর্বাসটি কালো রঙের। দুই চোখে রয়েছে কালো আইলাইনারের মোটা টান। ঠোঁট রাঙানো রাস্ট রেড রঙের লিপস্টিকে। খোলা চুলে জেল ব্যবহার করে আনা হয়েছে ওয়েট লুক। ছবির ক্যাপশনে লাল গোলাপের ইমোজি পোস্ট করেছেন শর্মিষ্ঠা। নেটিজেনদের একাংশের অশালীন কটাক্ষে ভরে গিয়েছে তাঁর ছবির কমেন্ট সেকশন।

মাত্র বারো বছর বয়সে বাংলা ধারাবাহিক ‘অরক্ষণীয়া’-র মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন শর্মিষ্ঠা। তবে তরুণী বয়সে তাঁকে জনপ্রিয় করে তুলেছিল ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’। জি বাংলার এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন শর্মিষ্ঠা। পরপর চারটি ধারাবাহিকে অভিনয়ের পর মুম্বইয়ে গিয়েছিলেন শর্মিষ্ঠা। কিন্তু সেখানে আশানুরূপ কাজ না পাওয়ার ফলে আবারও তিনি ফিরে আসেন কলকাতায়।

বর্তমানে তিনি আদৌ কোনো কাজ করছেন কিনা তা জানা যাচ্ছে না। কারণ শর্মিষ্ঠার ইন্সটাগ্রাম প্রোফাইলে কোনো কাজের খবর তুলে ধরা হয়নি।

whatsapp logo