whatsapp channel

Koel Mallick: এই প্রথম এতখানি খোলামেলা পোশাকে ধরা দিলেন কোয়েল

প্রায় দেড় বছর হতে চলল, বড় পর্দা থেকে দূরে রয়েছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। তবে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ফটোশুট শেয়ার করেন তিনি। এমনকি ছোট পর্দায় রিয়েলিটি শোয়ে অধিকাংশ সময় তাঁকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

প্রায় দেড় বছর হতে চলল, বড় পর্দা থেকে দূরে রয়েছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। তবে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ফটোশুট শেয়ার করেন তিনি। এমনকি ছোট পর্দায় রিয়েলিটি শোয়ে অধিকাংশ সময় তাঁকে দেখা যায় বিশেষ অতিথি হিসাবে। অনেকের পছন্দের অভিনেত্রী হওয়া সত্ত্বেও কাজ যথেষ্ট কমিয়ে দিয়েছেন কোয়েল। তবে শীতশেষের মরসুমে কোয়েল ক্যামেরাবন্দি হলেন খোলামেলা পোশাকে।

Advertisements

কোয়েল নিজেই এই ছবিগুলি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। কোয়েলের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ব্রাউন রঙের লেদারের শর্ট ড্রেস। অফ শোল্ডার ড্রেসের উপরিভাগে অনেকটি অংশে বড় গোলাপসদৃশ বো বানানো রয়েছে। এই পোশাকের সাথে চুলে বান বেঁধেছেন কোয়েল। কানে পরেছেন সোনালি রঙের ইয়ারিং। হালকা মেকআপ করলেও চোখে বজায় রয়েছে স্মোকি আই লুক। অপরদিকে কোয়েল ঠোঁট রাঙিয়েছেন ব্রাউন শেডের লিপস্টিকে। ক্যাপশনে একটি চকোলেট রঙের হার্ট ইমোজি, একটি সোনালি ফিতে দিয়ে বাঁধা গোলাপি রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন তিনি। হ্যাশট‍্যাগে অবশ্যই রয়েছে কোয়েল কথা।

Advertisements

কোয়েলের ছবিতে কমেন্ট করে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) লিখেছেন, স্টানিং। তার সাথে একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) কোয়েলের সৌন্দর্যের প্রশংসা করেছেন। প্রত্যুত্তরে কোয়েলও তাঁকে ভালোবাসা জানিয়েছেন। অপরদিকে নেটিজেনদের একাংশ দাবি করেছেন, তাঁরা কোয়েল ও দেব (Dev)-কে একসাথে কোনো ফিল্মে দেখতে চান। অপরদিকে অনেকেই জিজ্ঞাসা করেছেন, কেন কোয়েলের নতুন ফিল্ম আসছে না!

Advertisements

দেড় বছর আগে কোয়েল অভিনীত ফিল্ম ‘বনি’ মুক্তি পেয়েছিল। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত (Parambrata Chattopadhyay)। শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukherjee) রচিত কল্পবিজ্ঞানের কাহিনী অবলম্বনে নির্মিত হয়েছিল ‘বনি’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Advertisements