Bengali SerialHoop Plus

Neel-Trina: বিবাহবার্ষিকীতে নেই কোনো প্ল্যান, আলাদা আলাদা থাকতে চলেছেন নীল-তৃণা!

বাংলা ধারাবাহিকের জগতে একটি পরিচিত জুটি হলেন তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তাদের দুজনের প্রেম থেকে পরিণয় ও দাম্পত্যের গল্প সকলেরই কমবেশি জানা। তবে সম্প্রতি তাদের কেমেস্ট্রিতেও ভাঙনের সিঁদুরে মেঘ দেখছেন ভক্তরা। তার কারণ অবশ্য রয়েছে অনেক কিছুই। সাম্প্রতিক কিছু ঘটনাবলীকে জুড়ে দিলে এমনটাই দেখাচ্ছে তাদের সম্পর্কের সমীকরণ। তাহলে কি সত্যিই এবার বিচ্ছেদের পথে টেলি-পর্দার এই জনপ্রিয় জুটি? এই নিয়ে কি জানাচ্ছেন তারা দুজন? দেখে নিন।

বিনোদন জগতে অভিনেতা-অভিনেত্রী লের প্রেম ও বিয়ের ঘটনা যেমন নতুন কোনো ঘটনা নয়, তেমনই আবার অল্প সময় ঘর করার পর বিচ্ছেদের কাহিনীও দেখা গেছে এর আগে। আর এবার এমনই এক পর্যায়ে দাঁড়িয়ে তৃ-নীল জুটি। ঘটনার সূত্রপাত গত ২১ শে জানুয়ারি। ওইদিন তৃনার জন্মদিন ছিল। অন্যন্যবার জন্মদিনের অনুষ্ঠান জাঁকজমকপূর্ণ হলেও এবার অভিনেত্রীর জন্মদিন ছিল অনেকটাই ফিকে। ‘বালিঝড়’-এর সেটেই কেক কেটে সহকর্মীদের সঙ্গে জন্মদিন পালন করেছিলেন তৃণা। অন্যদিকে সেই অনুষ্ঠানে গরহাজির ছিলেন স্বামী নীল ভট্টাচার্যও। এর এরপরেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়।

এই গুঞ্জন আরো বৃদ্ধি পায় নীলের সিনেমা দেখতে যাওয়ার ঘটনায়। এমনিতেই ইন্ডাস্ট্রিতে শাহরুখ ভক্ত বলে পরিচিত তৃণা সাহা। তবে বাদশা’র ছবি ‘পাঠান’ দেখতে একাই গিয়েছিলেন স্বামী নীল। সঙ্গে দেখা যায়নি স্ত্রীকে। অভিনেতার অজুহাত, অসুস্থ তৃণা। এমনকি আসন্ন বিবাহবার্ষিকীতেও তারা আলাদা আলাদা থাকবেন বলেও জানিয়েছেন দুজনে। আর এইসব ঘটনাবলী একসাথে মিলিয়ে দেখলেই সম্পর্কে একটা অজানা অস্বস্তির বাতাবরণ তৈরি হয়েছে বলে মনে করছেন অনেকেই।

তবে এইসব গুঞ্জন যে শুধুমাত্র গুঞ্জন, তা স্পষ্ট করলেন অভিনেত্রী তৃণা সাহা। তার দিক থেকে যে এরকম কোন সম্ভাবনা নেই, সেই বিষয়টি খোলসা করেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমার দু’জনেই কাজের বিষয়ে কোনও ঢিলেমি পছন্দ করি না। তাই এ বার বিবাহবার্ষিকীটা আলাদা আলাদাই কাটবে, কিন্তু ভিডিয়ো কলে আছে।” অভিনেত্রী আরো বলেন, “লোকের যা বলছে বলুক। একটু রহস্য থাকা ভাল।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা