Bengali SerialHoop Plus

‘নিম ফুলের মধু’-তে অভিনয় করে লক্ষাধিক টাকা পারিশ্রমিক পর্ণা-সৃজনদের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ দর্শকদের কাছে যথেষ্ট পছন্দের হয়ে উঠেছে। ধারাবাহিকের চিত্রনাট্যে শাশুড়ি-বৌমার কূটকাচালীর পরিবর্তে তৈরি করা হয়েছে বিভিন্ন মুহূর্ত। যৌথ পরিবারে বিয়ে হয়ে আসে পর্ণা। তার ধারণা ছিল যৌথ পরিবার থাকে যথেষ্ট আনন্দে। কিন্তু বিয়ের পর পর্ণা বুঝতে পারে, তার শাশুড়ি কৃষ্ণা অত্যন্ত রক্ষণশীল। সে তার ছেলে সৃজনকে আঁচলে বেঁধে রাখতে চায়। কিন্তু সৃজন তা পছন্দ করে না। পর্ণার বিরুদ্ধে ষড়যন্ত্র সে নিজেই বানচাল করে।

‘নিম ফুলের মধু’-তে পর্ণার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। তাঁর বিপরীতে সৃজনের চরিত্রে রয়েছেন রুবেল দাস (Rubel Das)। পর্ণা ও রুবেলের জুটি অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে। এমনকি সামনে এসেছে তাঁদের পারিশ্রমিক সংক্রান্ত তথ্য। ‘নিম ফুলের মধু’-তে অভিনয় করে বর্তমানে পল্লবীর মাসিক উপার্জন এক লক্ষ সত্তর হাজার টাকা। অপরদিকে রুবেলের পারিশ্রমিক মাসিক দুই লক্ষ টাকা। কিন্তু 2013 সালে ইটিভি বাংলায় সুশান্ত দাস (Sushanta Das) পরিচালিত ধারাবাহিক ‘দুই পৃথিবী’-তে পল্লবীর পারিশ্রমিক ছিল মাসিক কুড়ি হাজার টাকা।

রুবেল অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন ‘ভানুমতীর খেল’-এর মাধ্যমে। সেই সময় তাঁর পারিশ্রমিক ছিল মাসিক পঞ্চাশ হাজার টাকা। এরপর তাঁকে ‘বাঘ বন্দি খেলা’ ও ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল। পল্লবীর কেরিয়ারের মাইলস্টোন ছিল স্টার জলসার ধারাবাহিক ‘কে আপন কে পর’। এই ধারাবাহিকে জবার চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছিলেন পল্লবী। প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয় দক্ষতা।

বর্তমানে প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসার ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ এঁটে উঠতে পারছে না জি বাংলার ‘নিম ফুলের মধু’-র সাথে। টিআরপি তালিকায় লাগাতার ভালো ফল করছে এই ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

whatsapp logo