whatsapp channel

বেবি পিঙ্ক রঙের বিকিনিতে পুরুষদের ঘুম কাড়লেন দেবচন্দ্রিমা, উষ্ণতার ঝড় সমুদ্র সৈকতে

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy) যথেষ্ট বোল্ড। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। এমনকি তাঁর নিজের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। ইউটিউব চ্যানেলে জীবনের নানা মুহূর্ত শেয়ার করেন দেবচন্দ্রিমা। একসময় ভেবেছিলেন,…

Avatar

Nilanjana Pande

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy) যথেষ্ট বোল্ড। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। এমনকি তাঁর নিজের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। ইউটিউব চ্যানেলে জীবনের নানা মুহূর্ত শেয়ার করেন দেবচন্দ্রিমা। একসময় ভেবেছিলেন, আর ভ্লগ করবেন না। পরিবারের সদস্যরাও রাজি ছিলেন না ভ্লগিং-এর জন্য। কিন্তু দেবচন্দ্রিমার অনুরাগীদের অনুরোধে ভ্লগিং জারি রেখেছেন অভিনেত্রী। সপ্তাহান্তে একটি অনলাইন পোর্টালের ইন্সটাগ্রাম পেজ থেকে ভাইরাল হল দেবচন্দ্রিমার একটি ছবি।

ছবিতে দেবচন্দ্রিমার পরনে রয়েছে বেবি পিঙ্ক রঙের বিকিনি। সি-বিচে বসে রয়েছেন তিনি। দূরে দেখা যাচ্ছে সমুদ্রের রেখা। ক্যামেরার দিকে পিছন ফিরে ছবিটি তুলেছেন দেবচন্দ্রিমা। ফলে তাঁর মেকআপ অথবা বিকিনির ডিজাইন বোঝা যাচ্ছে না। সাইড প্রোফাইল থেকে ছবিটি তোলার কারণে দেখা যাচ্ছে, তাঁর চোখ আবৃত ব্রাউন শেডের সানগ্লাসে। খোলা রয়েছে ওয়েভি চুল। আন্দামানে ছবিটি তুলেছেন দেবচন্দ্রিমা। সম্প্রতি আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকে নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলেও একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন দেবচন্দ্রিমা। কখনও তাঁকে দেখা যাচ্ছে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। কখনও বা আন্দামানের সমুদ্রের নীল জলরাশির মাঝে লঞ্চে ভেসে বেড়াতে দেখা যাচ্ছে দেবচন্দ্রিমাকে।

সাম্প্রতিক কালে একের পর এক বিতর্কে সম্মুখীন হয়েছেন দেবচন্দ্রিমা। তাঁর সাথে সহ-অভিনেতা রিজওয়ান (Rizwan)-এর সম্পর্ক নিয়ে যথেষ্ট সমালোচিত হতে হয়েছে দেবচন্দ্রিমাকে। পাশাপাশি আরও এক অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)-র সাথে বন্ধুত্ব নিয়ে কটাক্ষের সম্মুখীন হয়েছেন দেবচন্দ্রিমা।

আগামী দিনে দেবচন্দ্রিমাকে দেখা যাবে জিৎ (Jeet) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত ফিল্ম ‘ব্যুমেরাং’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন সত্যম ভট্টাচার্য (Satyam Bhattacharya)।

whatsapp logo