whatsapp channel

সঙ্গম জলভাত রণবীরের কাছে, মাত্র ১৫-তেই ভার্জিনিটি খুইয়ে ফেলেন অভিনেতা

বলিউডের ক্যাসিনোভা মানেই চকোলেট বয় রণবীর কাপুরের নাম আগে আসে। কাপুর ফ্যামিলির সন্তান হয়েও গায়ে কেচ্ছা নিয়ে ঘোরেন। বহু মহিলার হৃদয় নাকি তিনি ভেঙেছেন। বহুবার সম্পর্কে জড়িয়েছেন, বেড়িয়েছেন। বিশেষ করে…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের ক্যাসিনোভা মানেই চকোলেট বয় রণবীর কাপুরের নাম আগে আসে। কাপুর ফ্যামিলির সন্তান হয়েও গায়ে কেচ্ছা নিয়ে ঘোরেন। বহু মহিলার হৃদয় নাকি তিনি ভেঙেছেন। বহুবার সম্পর্কে জড়িয়েছেন, বেড়িয়েছেন। বিশেষ করে দীপিকা পাড়ুকোনের নাম একটা সময় বিশেষ ভাবে জড়িয়েছিল রণবীরের। বিচ্ছেদের পর দীপিকা বুঝিয়ে দিয়েছিলেন রণবীর সম্পর্কে বিশ্বস্ত ছিলেন না। নারীসঙ্গ তার এতটাই বেশি ছিল যে দীপিকার সঙ্গে সম্পর্কের চিড় ধরে।

পরবর্তীতে ক্যাটরিনা কাইফের সঙ্গেও সম্পর্কে জড়ান এই কাপুর খানদানি ক্যাসিনোভা। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত রণবীরের কাছে। এই অভিনেতা একবার বলেছিলেন যে খুব কম বয়সে তার বাবার কাছে খুব বকা খেয়েছিলেন, কারণটা তার অতিরিক্ত জানার আগ্রহ।

এই মুহূর্তে বলিউডের প্লে বয় কে এই প্রশ্ন আসলেই উত্তর আসে রণবীর কাপুর। সত্যি বলতে, জীবনে একাধিক নারীসঙ্গ দাপিয়ে উপভোগ করা রণবীর বি-টাউনের লিডিং লেডিদের এখন প্রাক্তন।

স্কুল জীবন থেকেই সঙ্গম তার আগ্রহের বিষয়, আর সেই জন্যেই মাত্র ২০ বছরেই নাকি বাবা হতে চেয়েছিলেন রণবীর। স্কুল, কলেজ জীবনে ডেটিং,লিভ-ইন, ভার্জিনিটি লস একদমই জলভাত। মাত্র ১৫ বছর বয়সে সঙ্গমে লিপ্ত হয়ে গিয়েছিলেন রণবীর। অবশ্য, বর্তমানে বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ঋষি পুত্র রণবীর। গত বছর বিয়ে হয়ে যাওয়ার কথা থাকলেও করোনা অবহয়ের জন্য তা হয়ে ওঠেনি। এখন দেখার পালা কবে বিয়ে করেন এই চকোলেট বয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media