whatsapp channel

ফের ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা, পাশে দাঁড়িয়ে ভরসা দিলেন বিশেষ বন্ধু পর্দার ‘বামাক্ষ্যাপা’

এই নিয়ে দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হলেন জিয়ন কাঠি ধারাবাহিকের নায়িকা ঐন্দ্রিলা শর্মা। বর্তমানে দিল্লিতে চিকিৎসারত তিনি। রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে যে আরও একবার তাঁর শরীরে থাবা বসিয়েছে ক্যানসার। এর আগেও ক্যান্সারে আক্রান্ত…

Avatar

HoopHaap Digital Media

এই নিয়ে দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হলেন জিয়ন কাঠি ধারাবাহিকের নায়িকা ঐন্দ্রিলা শর্মা। বর্তমানে দিল্লিতে চিকিৎসারত তিনি। রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে যে আরও একবার তাঁর শরীরে থাবা বসিয়েছে ক্যানসার। এর আগেও ক্যান্সারে আক্রান্ত হন তিনি। দ্বিতীয়বার আর লড়বার শক্তি নেই… আক্ষেপের সুরে একথা ইনস্টাগ্রাম লাইভে বলতে শোনা গিয়েছে ঐন্দ্রিলাকে।

এমন কঠিন সময়ে অভিনেত্রীর বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী অর্থাৎ ‘মহাপীঠ তারাপীঠ’-ধারাবাহিকের বামা ক্ষ্যাপা‌ পাশে দাঁড়ালেন ঐন্দ্রিলার। বহু বছর ধরে সম্পর্কে থাকলেও তাদের এই চর্চিত প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে তাঁদের ইনস্টাগ্রামের দেওয়ালে চোখ রাখলে ছবিটা বেশ স্পষ্ট।

ফের ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা, পাশে দাঁড়িয়ে ভরসা দিলেন বিশেষ বন্ধু পর্দার ‘বামাক্ষ্যাপা’

জন্মদিনের দিন গভীর রাতে ‘ফল্ট ইন আওয়ার’ স্টার ছবির একটি পোস্টার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন ঐন্দ্রিলা। আর সেই পোস্টারে ট্যাগ করেন সব্যসাচীকে। এই ছবির বিষয়বস্তু অনেকেই জানেন। এটির হিন্দি ভার্সন সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’। এখানে ক্যান্সারে আক্রান্ত তরুণ-তরুণীর অসম্পূর্ণ প্রেমের কাহিনি নিয়েই গোটা গল্প। ২০১৪ সালে ‘ফল্ট ইন আওয়ার স্টার’ ছবিটি মুক্তি পায় হলিউডে এবং ২০২০ তে বলিউডে। এদিন সব্যসাচী ঐন্দ্রিলাকে জবাবে লেখেন, ” আমরা এটা ফিক্স করব, আমরা করেই ছাড়ব “।

চিকিৎসকদের কথা অনুযায়ী জানা যায় যে অভিনেত্রীর ফুসফুসে রয়েছে একটি টিউমার। অস্ত্রোপচারের মাধ্যমেই এই টিউমারটি বাদ দিতে হবে। আপাতত সপরিবারে দিল্লিতে রয়েছেন তিনি। চলছে চিকিৎসা। অপারেশন সাকসেসফুল হলে ফিরবেন কলকাতায়।

ঐন্দ্রিলা ২০১৫ সালে টেন্টস নামক বিরল ক্যানসারে আক্রান্ত হন। ১৬টি কেমো আর ৩৩টি রেডিয়েশনের পর ক্যানসার যুদ্ধে জয়ী হয়েছিলেন তিনি। এবার ফিরে এসেছে সেই ক্যানসার। জানা গিয়েছে সরস্বতী পুজোর আগের দিন ঐন্দ্রিলার কাঁধে মারাত্মক যন্ত্রণা শুরু হয়। সেইদিন শ্যুটিং ছিল ঐন্দ্রিলার। সেদিন অভিনেত্রীর দিদির পরামর্শেই কিছু ওষুধ খান, তবে কাজ হয়নি। এরপর একটুও সময় নষ্ঠ না করে রবিবার চিকিত্সার জন্য দিল্লি পৌঁছান অভিনেত্রী সপরিবারে। আপতত দিল্লির অ্যাপেলো হাসপাতালে ভর্তি রয়েছেন ঐন্দ্রিলা। বৃহস্পতিবার বিকালে হাসপাতালের বিছানা থেকেই ইনস্টাগ্রামে লাইভ আসেন ঐন্দ্রিলা, তখনও হাতে আসেনি বায়োপসির রিপোর্ট।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

Avatar