Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বন্ধুর বিয়েতে গিয়েও শান্তি নেই শ্রাবন্তীর, লাগাতার বিয়ের খোঁটা নিন্দুকদের

টলিউড জগতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা শুনলেই মাথায় আসে নানা বিতর্কের কথা। সমালোচনা যেন তার পিছু ছাড়েনা। তাতে তিনি যেখানেই যান, যায় করুন, যেভাবেই করুন- সবকিছু জিয়া তার ব্যক্তিগত জীবনের তুলনা টেনে তুলধনা করেন নেটিজেনরা। অভিনেত্রীকে নিয়ে তৈরি হয় নানা মশলাদার কন্টেন্ট। তাই সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘অনেকের হেঁসেল চালাই আমি’। তবে যে যাই বলুক না কেন, তিনি থাকেন নিজের মতো করেই। আর এখানেই লুকিয়ে থাকে তার সাফল্য ও জনপ্রিয়তার চাবিকাঠি। আর এবার নতুনভাবে জনপ্রিয়তা পেলেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি ও পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে লাল বেনারসিতে। এই ছবি ও ভিডিওতে তার পরনে ছিল লাল বেনারসি ও ডিপ নেক ব্লাউজ। গায়ে ও হাতে মানানসই জুয়েলারি। পরিপাটি করে খোঁপা বাঁধা চুল। মুখে মানানসই মেকআপ। ছবি দেখেই বোঝা যাচ্ছে কোনো বিয়েবাড়িতে গেছেন তিনি। সেখানেই কখনো একা ক্যামেরাবন্দি হয়েছেন, কখনো আবার অনেক বন্ধুদের মাঝে হয়েছেন লেন্সবন্দি। পোস্টের ক্যাপশনে লেখা, ‘ইয়ার কি শাদি’ অর্থাৎ বন্ধুর বিয়ে।

আর অভিনেত্রীর এই পোস্টেই উঠে এল নানারকম কটাক্ষজনক কথাবার্তা। অনেকেই অনেক কথা লিখেছেন। কেউ লিখেছেন, ‘সতেরো নম্বর বিয়ে এবার নাতি-নাতনিদের সঙ্গে বিয়ে হবে’; আবার আরেকজন লিখেছেন, ‘প্রজাপতি বসলে বিয়ে হয়, ফড়িং বসে প্রেম হয়। আমার তো মশা বসেছিল…এখন কী হবে’; অন্যজন আবার লিখেছেন, ‘হে পার্থ, আমার রথ হিমালয়ের পথে নিয়ে চলো’। অনেকেই আবার প্রিয় অভিনেত্রীর সৌন্দর্যের তারিফ করেছেন। অনেকেই ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স।

প্রসঙ্গত, আর কয়েকদিন পরেই মুক্তি পাবে অভিনেত্রীর ছবি ‘কাবেরী অন্তর্ধান’। আগামী ২০ ই জানুয়ারি সিলভার স্ক্রিনে দেখা যাবে ছবিটি। এই নিয়ে কাজ সেরে ফেলে আপাতত নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী। যদিও এই প্রসঙ্গে মুখ খোলেননি তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা