BollywoodHoop Plus

Urfi Javed: নিম্নাঙ্গে ঝোলানো বল না সুতো! উর্ফির ফ্যাশন নিয়ে তরজা নেটিজেনদের

উর্ফি জাভেদ (Urfi Javed)-কে যতই রণবীর সিং (Ranveer Singh) ফ্যাশন কুইনের তকমা দিন না কেন, কখনও কখনও উর্ফির ফ্যাশনের কোনো সংজ্ঞা থাকে না। তাঁর পোশাকটি কোন ভাবনা থেকে তৈরি করা তাও বোঝা দায় হয়ে পড়ে। সম্প্রতি উর্ফির পরনের পোশাক দেখে নেটিজেনদের একাংশ প্রায় আঁতকে উঠেছেন। তাঁদের প্রশ্ন, উর্ফির পায়ে কি বাঁধা রয়েছে!

উর্ফির একটি ভিডিও সাম্প্রতিক কালে ভাইরাল হয়েছে। তাতে উর্ফির পরনে রয়েছে কালো রঙের বিকিনি। কিন্তু বিকিনির বটমের নিচ থেকে উর্ফির পা বাঁধা রয়েছে আকাশি রঙের সুতো দিয়ে তৈরি বলের মাধ্যমে। হঠাৎই এই অংশটিকে দেখে মনে হতে পারে, উর্ফি হয়তো সুতোর বল দিয়ে তৈরি কোনো স্কার্ট পরেছেন। এই পোশাকটি পরে হাঁটা সম্ভব নয়, তা দেখেই বোঝা যাচ্ছে। তবে ইতিমধ্যেই উর্ফির এই ভিডিওটির ভিউ পাঁচ লক্ষের বেশি। সাতষট্টি হাজারেরও বেশি লাইক হয়েছে এই ভিডিওতে। আপাতত এই ভিডিও ঘিরে শুরু হয়েছে নেটিজেনদের সমালোচনা।

অনেকে বলছেন, উর্ফি আর কি কি পরতে চান! অনেকে পোশাকের ডিজাইন নিয়ে মাথা ঘামাচ্ছেন। তাঁদের মনে হচ্ছে, সুতোর মধ্যে ঢোকানো হয়েছে বল। তবে উর্ফির অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশন। এই ফ্যাশনের কারণেই সমালোচিত হলেও উর্ফি পেয়েছেন গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তকমা।

অত্যন্ত রক্ষণশী পরিবারের মেয়ে উর্ফি মুম্বইয়ে কাজের খোঁজে এসেছিলেন। সিরিয়ালে ছোটখাট চরিত্রে অভিনয় করলেও বিগ বস ওটিটির মাধ্যমে পরিচিতি পান উর্ফি। একসময় তাঁর পদবী নিয়ে বিভ্রান্তি সৃষ্টি হয়েছিল। অনেকে মনে করেছিলেন, তিনি জাভেদ আখতার (Javed Akhter)-এর নাতনি। কিন্তু শাবানা আজমি (Shabana Azmi) টুইট করে এই বিভ্রান্তি দূর করেন। উর্ফিও জানান, জাভেদ আখতারের সাথে তাঁর কোনো সম্পর্ক নেই। বর্তমানে উর্ফি একাধিক মিউজিক ভিডিওতে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo