whatsapp channel

এই অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের কারণেই কি ভাঙল আমির খানের সংসার!

3 রা জুলাই সকালটাই শুরু হয়েছে গরম চায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ কাহিনীতে নবতম সংযোজন আমির খান (Amir khan) ও কিরণ রাও (kiran Rao)-এর বিবাহ বিচ্ছেদের যৌথ বিবৃতি দিয়ে। কিন্তু এই…

Avatar

HoopHaap Digital Media

3 রা জুলাই সকালটাই শুরু হয়েছে গরম চায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ কাহিনীতে নবতম সংযোজন আমির খান (Amir khan) ও কিরণ রাও (kiran Rao)-এর বিবাহ বিচ্ছেদের যৌথ বিবৃতি দিয়ে। কিন্তু এই ঘটনায় এতটুকুও অবাক হয়নি বলিটাউন। কারণ আমিরের বিগত কয়েক বছরের কার্যকলাপ বলে দিচ্ছিল কিরণের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন শেষের পথে। এই মুহূর্তে সেই স্থান নিয়েছেন ফতিমা সানা শেখ (Fatima sana sheikh)।

3 রা জুলাই সকালে মিডিয়ায় একটি যৌথ বিবৃতি দিয়ে আমির ও কিরণ তাঁদের দীর্ঘ পনের বছরের দাম্পত্য জীবনে ইতি টানলেন। বিবৃতিতে আমির ও কিরণ জানিয়েছেন, বহু আলোচনার পরেই তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। তবে আমির ও কিরণ যাই বলুন না কেন, তাঁদের জীবনে এই দিনটি আসতই। কারণ বলিউডের একটি গুজব একেবারেই সত্যি তা হল ফতিমার সঙ্গে আমিরের সম্পর্ক। ‘দঙ্গল’ ফিল্মে আমির ফতিমার বাবার চরিত্রে অভিনয় করলেও বাস্তবে কিন্তু ফতিমা ও আমিরের মধ্যে অন্য সম্পর্ক দানা বাঁধতে শুরু করেছিল। ‘দঙ্গল’ শেষ হয়ে যাওয়ার পরেও আমির ফতিমার কেরিয়ার তৈরির জন্য মনোযোগী হয়ে উঠেছিলেন। আমির তাঁর অফিসে ফতিমাকে একটি কাজের ব্যবস্থা করে দিয়েছিলেন বলেও শোনা গিয়েছিল।

এমনকি ‘দঙ্গল’ ফিল্মেও ফতিমাকে গীতা ফোগাট (Geeta phogat)-এর চরিত্রে মনোনীত করেছিলেন আমিরই। এরপর একাধিক জায়গায় আমির ফতিমার জন্য সুপারিশ করেছিলেন। কিরণ সব জানতে পারছিলেন। কিন্তু অন্যান্য স্ত্রীদের মতো কিরণও অপেক্ষায় ছিলেন সব ঠিক হয়ে যাওয়ার। আদিত্য চোপড়া (Aditya chopra)-র ‘ঠগস অফ হিন্দুস্তান’-এ আমিরের সুপারিশেই কাস্ট করা হয় ফতিমাকে। এরপর থেকেই বলিউডের একাধিক পার্টিতে একসঙ্গে আমির ও ফতিমাকে হাতে হাত দিয়ে ঢুকতে দেখা যেত। কিন্তু এক সাক্ষাৎকারে ফতিমা আমিরের সঙ্গে তাঁর সম্পর্ক অস্বীকার করে বলেন, আমিরকে তাঁর ভালো লাগে এবং তিনি শুধুই তাঁর মেন্টর।

এই অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের কারণেই কি ভাঙল আমির খানের সংসার!
আমির-কিরণ দম্পতির সঙ্গে একই ফ্রেমে ফতিমা

তবে এর আগেও আমিরের সঙ্গে কিরণের সম্পর্কের কারণে তাঁর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছিল প্রথম স্ত্রী রীনা (Reena)-র। সেই ইতিহাসকেই আবারও রিপিট করলেন আমির। আমির ও কিরণের বিচ্ছেদের ফলে তাঁদের পুত্রসন্তান আজাদ রাও খান (Azaad Rao khan)-কে নিয়ে প্রশ্ন উঠেছে। আপাতত জানা গেছে, কিরণের কাছেই থাকবে আজাদ। আমির ও কিরণ দুজনেই তার প্রতি বাবা-মায়ের কর্তব্য পালন করবেন। এছাড়াও আগের মতোই কিরণ ও আমির খান প্রফেশনালি কাজ করবেন বলেও জানিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media