whatsapp channel

মা হওয়ার পর প্রথম ‘হ্যাং-আউট’, একরত্তি খুদেকে নিয়ে বেরিয়ে পড়লেন অভিনেত্রী পূজা

কৃশিব বর্মা। বয়স সাড়ে তিনমাস। জন্মের পর থেকে বেশ কিছু আড়ালে থেকেও এখন ইনি বেশ বড় সেলিব্রেটি। কৃশিব যে অভিনেতা কুনাল বর্মা ও পূজা ব্যনার্জীর প্রথম ছেলে বলে কথা। জন্মের…

Avatar

HoopHaap Digital Media

কৃশিব বর্মা। বয়স সাড়ে তিনমাস। জন্মের পর থেকে বেশ কিছু আড়ালে থেকেও এখন ইনি বেশ বড় সেলিব্রেটি। কৃশিব যে অভিনেতা কুনাল বর্মা ও পূজা ব্যনার্জীর প্রথম ছেলে বলে কথা। জন্মের পর কেটে গিয়েছে বেশ কয়েক মাস। কিন্তু প্রথমে কৃশিবের মুখের ছবি প্রকাশ্যে আনেননি নতুন বাবা মা। এবার নতুন বছরে কৃশিবের মুখের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন পূজা। একরত্তি পুতুল ছেলের ছবি শেয়ার করে পূজা ক্যাপশন দিয়ে লিখেছেন কৃশিবের প্রতি অনেক ভালোবাসা জানিয়েছেন। অপরদিকে ইন্সটাগ্রামে কুণালও একটি ছবি শেয়ার করেছেন যেখানে কৃশিবকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন কুণাল। কুণাল এই ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন “ম্যায় অউর মেরা বেটা”। অভিনেতা অভিনেত্রীর ফ্যান ফলোয়াররা কৃশিবকে অনেক ভালোবাসা ও আশীর্বাদ জানিয়েছেন। কৃশিবের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

কৃশিবের জন্মের আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেতেন অভিনেত্রী। মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল দুজনের মধ্যে অফুরন্ত। পূজা যখন নিজের কোলে ছেলেকে তুলে নেন তখন সব কষ্ট নিমেষে ভুলে যান। ছেলে জন্মের পর বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্ত শেয়ার করলেও ইমোজি দিয়ে মুখ ঢেকে রাখতেন। তবু নেটিজেনরা ও সেলিব্রিটিরা পূজাকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন ভুরি ভুরি। গর্ভবতী হওয়ার কারণে পূজা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘জগজননী মা বৈষ্ণব দেবী’ ছেড়ে দিয়েছিলেন। তাতে অবশ্য অভিনেত্রীর কোনো আক্ষেপ নেই। মা ছেলে এখন দিব্যি আছেন।

অভিনেত্রী ছেলেকে নিয়ে করোনার মাঝে সেভাবে ঘুরতে যাননি। এখন ভ্যাক্সিন বের হয়েছে। তাই সাহস করে সপরিবারে ঘুরতে বেরিয়ে পড়লেন। মুখে মাস্ক নিয়ে সাদা মাটা সাজে ছেলেকে কোলে নিয়ে কুনাল ও পূজা এয়ারপোর্টে চলে গেলেন। অবশ্য কোথায় যাচ্ছেন সে কথা উল্লেখ করেননি। ক্যপশানে লিখেছেন, গতকাল কৃশিবের ছিল প্রথম ঘুরুঘুরু। প্রথম বাড়ির বাইরে ঘুরতে যেতে পেরে ছেলে বেশ মজাতেই আছে তা ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে। আর ছেলের সাথে এই কাটানো মুহূর্ত গুলি নিজেই শেয়ার করলেন অভিনেত্রী। সকল নেটিজেনরা সাবধানে যাওয়ার সতর্কবার্তা জানালেন। নিমেষে ভাইরাল এই পরিবারের ঘুরুঘুরু পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media