whatsapp channel

Malaika Arora: মালাইকার থেকেও ঢের সুন্দরী প্রাক্তন স্বামীর বর্তমান প্রেমিকা!

মালাইকা অরোরা (Malaika Arora) ও জর্জিয়া অ্যান্দ্রিয়ানি (Georgia Andriani)-র মধ্যে নেটিজেনদের একাংশ তুলনা করলেও জর্জিয়া ও মালাইকা প্রায় কোনও সময় একে অপরের প্রসঙ্গে কিছুই বলতে রাজি হননি। মালাইকা, আরবাজ খান…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মালাইকা অরোরা (Malaika Arora) ও জর্জিয়া অ্যান্দ্রিয়ানি (Georgia Andriani)-র মধ্যে নেটিজেনদের একাংশ তুলনা করলেও জর্জিয়া ও মালাইকা প্রায় কোনও সময় একে অপরের প্রসঙ্গে কিছুই বলতে রাজি হননি। মালাইকা, আরবাজ খান (Arbaaz Khan)-এর প্রাক্তন স্ত্রী। কিন্তু জর্জিয়া এখনও অবধি আরবাজের প্রেমিকা। সম্প্রতি মালাইকাকে নিয়ে মুখ খুললেন জর্জিয়া।

Advertisements

বিদেশিনী মডেল জর্জিয়া জানালেন, বেশ কয়েকবার মালাইকার সাথে তাঁর দেখা হয়েছে। একজন মানুষ হিসাবে মালাইকাকে সম্মান করেন জর্জিয়া। তাঁর মতে, শূন্য থেকে শুরু করেছিলেন মালাইকা। অনেক লড়াইয়ের পর বর্তমানে তিনি সফল। তাঁর যাত্রাপথকে সম্মান করেন জর্জিয়া। তবে পাশাপাশি তিনি পছন্দ করেন খান পরিবারকেও। জর্জিয়া জানালেন, আরবাজের পরিবারের সদস্যরা যথেষ্ট ভালো মানুষ। তাঁরা রক্ষণশীল নন। জর্জিয়ার সাথে তাঁদের সম্পর্ক খুব ভালো। আরবাজের তুলনায় বাইশ বছরের ছোট জর্জিয়ার সাথে তাঁর সম্পর্কের বয়স প্রায় চার বছর হয়ে গেল। তবে তা অফিশিয়ালি।

Advertisements

Advertisements

শোনা যায়, মালাইকার সাথে দাম্পত্য সম্পর্কে থাকাকালীন পরকীয়ায় জড়িয়েছিলেন আরবাজ। জর্জিয়া তখন সবেমাত্র এসেছেন ভারতে। একটি সাক্ষাৎকারে আরবাজ খোলাখুলি বলেছেন, মালাইকা তাঁকে খুশি করতে পারছিলেন না। কিন্তু জর্জিয়ার কাছে রসদ খুঁজে পেয়েছেন তিনি। এরপরেই ক্রিকেট বেটিংয়ের বেআইনি চক্রে জড়িয়ে পড়েন আরবাজ। মালাইকার পরিবার তাঁকে বারবার নিরস্ত করতে চেষ্টা করলেও অর্থের লোভে তিনি বেআইনি কর্মকান্ড শুরু করেন। অচিরেই মালাইকার সাথে উনিশ বছরের দাম্পত্যে চিড় ধরে। তাঁদের দুজনের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। মালাইকা ও আরবাজের একমাত্র পুত্র আরহান খান (Arhaan Khan) মায়ের কাছেই থাকতে শুরু করেন। বর্তমানে তিনি বিদেশে পড়াশোনা করছেন।

Advertisements

বিবাহ বিচ্ছেদের পর বহুদিন হয়ে গিয়েছে। অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে আপাতত সম্পর্কে রয়েছেন মালাইকা। কিন্তু এখনও পুরানো দাম্পত্যের কথা উঠলে তাঁকে আবেগতাড়িত হতে দেখা যায়।

whatsapp logo
Advertisements