চুপিসারে চলছে প্রেম নাকি এখনো সিঙ্গেল! উত্তরে যা জানালেন ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষা

Avatar

HoopHaap Digital Media

টিআরপি রেটিং চার্টে এই মুহূর্তে প্রথম স্থানে রয়েছে ‘মিঠাই’। পরপর কয়েক সপ্তাহ ধরে ‘মিঠাই’ তার স্থান ধরে রেখেছে। ‘মিঠাই’-এর দৌলতে মিষ্টি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (soumitrisha kundu)-র খ্যাতি আজ বাংলার ঘরে ঘরে। পর্দায় মিঠাই ও উচ্ছেবাবুর রসায়ন যথেষ্ট সুন্দর হলেও বাস্তবে সৌমিতৃষা ও অদৃত (Adrit)-এর সম্পর্ক কেমন?

সৌমিতৃষা জানালেন, অদৃতের সঙ্গে তাঁর রীতিমতো ঝগড়া হয়। প্রায়ই সেটেই তুমুল অশান্তি করেন অদৃত ও সৌমিতৃষা। সৌমিতৃষা বললেন, একবার তো রীতিমতো হাতুড়ি নিয়ে তিনি অদৃতের পিছনে ছুটেছিলেন। মিঠাই বিবাহিতা হলেও বাস্তব জীবনে সৌমিতৃষা পুরোপুরি সিঙ্গল। তিনি জানালেন, যদি এখন তিনি বয়ফ্রেন্ড খুঁজে পান, তাহলে এনগেজমেন্ট করবেন। কিন্তু নিজের কেরিয়ার তৈরী করে আট-দশ বছর পরে বিয়ে করার ইচ্ছা আছে তাঁর বলে জানালেন সৌমিতৃষা। সৌমিতৃষা গোপাল ঠাকুরের উপর বিশ্বাস রাখেন। তবে প্রেমের ব্যাপারে গোপালের সাহায্য চাইবেন না তিনি। সৌমিতৃষার মনে হয় হঠাৎই কোনো একদিন রাস্তায় চলতে চলতে তাঁর সঙ্গে ধাক্কা লেগে যাবে তাঁর মনের মানুষের।

বারাসতের মেয়ে সৌমিতৃষা ছোটবেলায় খুব দুষ্টুমি করতেন। এখনও বাড়ি থেকে বেরোনোর আগে সৌমিতৃষার মা সৌমিতৃষাকে খাইয়ে দেন। শুটিংয়ে ওটস বা দই নিয়ে যান সৌমিতৃষা। তিনি নিজেই জানালেন, মা-বাবার একমাত্র মেয়ে বলে ছোট থেকেই তিনি আদুরে।

তবে মিঠাই-এর মতো সৌমিতৃষার রয়েছে মিষ্টির প্রতি দুর্বলতা। তিনি জানালেন, এখন ডায়েটের কারণে কড়াকড়ি থাকলেও মিষ্টি খাওয়া এখনও ছাড়তে পারেননি সৌমিতৃষা। সৌমিতৃষা বললেন, একসময় কোচিং থেকে পড়ে মায়ের সঙ্গে বাড়ি ফেরার সময় মিষ্টির দোকানে দাঁড়িয়ে তিন-চারটে মিষ্টি না খেয়ে বাড়ি ফিরতে চাইতেন না ‘মিঠাই’ সৌমিতৃষা।

Avatar

Leave a Comment