whatsapp channel

সুশান্তের কোলে মাথা রেখে আদুরে ঘুমে অঙ্কিতা, সেই ছবি তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর 24 দিন হয়ে গেলেও তার মৃত্যু এখনো মেনে নিতে পারছে না অনেক মানুষ। অনেক রকম পোস্ট করছেন নেটিজেন, কেউ কেউ তাকে শ্রদ্ধা জানানোর জন্য গান বা…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর 24 দিন হয়ে গেলেও তার মৃত্যু এখনো মেনে নিতে পারছে না অনেক মানুষ। অনেক রকম পোস্ট করছেন নেটিজেন, কেউ কেউ তাকে শ্রদ্ধা জানানোর জন্য গান বা ভিডিও বানিয়ে ফেলছেন। তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা হচ্ছে। সম্প্রতি একটি ইনস্টাগ্রামে ছবি ভাইরাল হয়েছে তাদের দুজনের।

ইনস্টাগ্রামে ‘পবিত্র রিস্তা’ নামে একটি পেজ এই ছবি পোস্ট করেছে। ছবিতে দেখা যাচ্ছে সুশান্তের কাঁধে অঙ্কিতা দিয়ে রয়েছে। সেই এই ছবিতে 62 জনেরও বেশি সংখ্যক মানুষ লাইক করেছেন এবং অনেকেই অভিনেতা মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন। এছাড়াও সোশ্যাল মিডিয়া তাদের বিভিন্ন ছবি ভাইরাল হচ্ছে। শুধু ছবি নয় ভিডিও ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়।

সুশান্ত এবং অঙ্কিতার পরিচয় হয় জি টিভির সিরিয়াল ‘পবিত্র রিস্তা’ থেকে। তখন তাদের দুজনের জুটি দর্শকদের নজর কেড়েছিল। এই সিরিয়াল করা থেকেই তাদের দুজনের মধ্যে সম্পর্ক শুরু হয়। এরপরে দুজনকেই ‘ঝালাক দিকলাজা’ ডান্স রিয়্যালিটি শোতেও দেখা গেছিল। কিন্তু কিছু বছর পর তার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ হয়।

প্রসঙ্গত, 14 ই জুন সুশান্ত সিংহ রাজপুত বান্দ্রার ফ্ল্যাটে আত্মঘাতী হন। তার শেষকৃত্য সম্পন্নের সময় তিনি উপস্থিত ছিলেন এবং তার পরিবারকে সমবেদনা জানান। অভিনেতা আত্মহত্যা করে মারা যান এই কথা অনেকেই বিশ্বাস করতে পারছেন না তাই মুম্বাই পুলিশ তদন্ত করছেন। অঙ্কিতা মুম্বাই পুলিশকে বলেন, সবরকম সাহায্য করবেন তাদের এই তদন্ততে। এখন দেখে নিন সেই ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media