whatsapp channel

Srabanti Chatterjee: রাগের মাথায় বান্ধবীকে চড় কষালেন শ্রাবন্তী!

টলিউডের চর্চিতা নায়িকাদের তালিকায় উপরের দিকেই মাম থাকার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। একদিকে তিনি যেমন 'হট-ডিভা', অন্যদিকে তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে নিরন্তর। তবে এসবে বিশেষ আমল দেননা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউডের চর্চিতা নায়িকাদের তালিকায় উপরের দিকেই মাম থাকার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। একদিকে তিনি যেমন ‘হট-ডিভা’, অন্যদিকে তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে নিরন্তর। তবে এসবে বিশেষ আমল দেননা অভিনেত্রী নিজে। তিনি তার মতো করেই থাকতে ভালোবাসেন। তাছাড়া জীবনে এত চড়াই-উতরাই-এর পরেও নিজেকে নিয়ে কিভাবে এতটা ভালো থাকা যায়, তার অনুপ্রেরণা হতে পারতেন না টলিউডের এই অভিনেত্রী। তাই সমাজিক মাধ্যমে নিজেকে নানা অবতারে হাজির করেন অভিনেত্রী। আর তাতেই মুগ্ধ হন তার ভক্তরা।

সামাজিক মাধ্যমে ছবি ও ভিডিও শেয়ার করা শ্রাবন্তীর একপ্রকার নেশা। তবে এবার সৌন্দর্য প্রদর্শন নয়, অন্য একটি কান্ড ঘটিয়ে ফেললেন অভিনেত্রী। বান্ধবীকে সপাটে মারলেন চড়। কারণ ছিল তার সঙ্গে তার অপছন্দের কাজ করা। কি এমন ঘটল? ঘটনাটি ক্যামেরাবন্দি হয়। আর তাতেই নতুনভাবে চর্চার কেন্দ্রে অভিনেত্রী। তবে কোনো গম্ভীর ব্যাপার নয়, পুরোটাই হয়েছে মজার ছলে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করা হয় মৌমিতা নামের একটি প্রোফাইল থেকে। ভিডিওতে ট্যাগ করা হয় অভিনেত্রীকে। বাস্তব জীবনে তারা দুই বান্ধবী। আর এই ভিডিওতেই দেখা গেল শ্রাবন্তীর চড় মারার দৃশ্য। তাহলে আসল ব্যাপারটা কি? আসুন জেনে নিই।

ভিডিওতে অভিনেত্রী ও তার বান্ধবীকে দেখা গেছে কালো পোশাকে। অভিনেত্রীর পরনে কালো জ্যাকেট ও ট্রাউজার, বান্ধবীর পরনেও কালো ওভারকোট। দুজনের মুখেই মানানসই মেকআপ। বিশেষ করে নজর কেড়েছে দুজনের চুলের স্টাইল। একইরকম হাইলাইটেড চুল দুজনের। আর এই ভিডিওতে শুরুতে অভিনেত্রীর গালে চুম্বন করতে দেখা যাচ্ছে তার বান্ধবীকে। কিন্তু চুম্বন করার সঙ্গেই যেন ফোঁস করে উঠলেন অভিনেত্রী। সপাটে তার গালে একটি চড় মেরে হিন্দিতে বললেন, ‘এরকম মজা আমার সাথে আবার করলে আমি মেরে তোমার মুখ ভেঙে দেবো’। পুরো বিষয়টিই মজার ছলেই ঘটেছে। ভিডিও দেখলেই তা স্পষ্ট হবে।

অল্প সময়ের এই রিলস ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা তো হেসেই খুন এই ভিডিও দেখে। হাসির ইমোজিতে ভরে উঠেছে কমেন্ট বক্স। অনেকেই আবার এই ভিডিওটি পছন্দ করে প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘তোমার এই রণচন্ডী রূপ দেখেই ভয় লাগছে’; অন্যজন লিখেছেন, ‘এটা একটা ছেলের সাথে করলে আরো ভালো লাগত’; আবার একজন বলেছেন, ‘আমি এরকম মজা করে তোমার হাতে মুখ ভাঙাতে চাই’।

 

View this post on Instagram

 

A post shared by moumita❤️ (@moumitann)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা