Bengali SerialHoop Plus

Mithai: মিঠাইয়ের গয়না খুলতে গিয়ে নাজেহাল সিদ্ধার্থ, কি ঘটল ফুলশয্যার রাতে!

‘মিঠাই’-এ চলছে জমজমাট পর্ব। কিছুদিন আগে দেখা গিয়েছিল, সিদ্ধার্থর সব অভিযোগ মাথা পেতে নিয়ে তাকে ডিভোর্স দিচ্ছে মিঠাই। কিন্তু দাদাই সিদ্ধার্থকে চ্যালেঞ্জ করেছেন, মিঠাই-এর সঙ্গে এক ছাদের তলায় সিদ্ধার্থ কোনোদিন স্বামী-স্ত্রীর মতো থাকতে পারবে না। সিদ্ধার্থ দাদাইকে ভুল প্রমাণিত করতে মিঠাই-এর সঙ্গে এক ছাদের তলায় থাকার সিদ্ধান্ত নেয়। পরিবারের সদস্যরা মিঠাই-সিদ্ধার্থর ফুলশয‍্যার আয়োজনে মেতে ওঠেন। কিন্তু ফুলশয‍্যার রাতে ঘটে অদ্ভুত ঘটনা।

ফুলশয‍্যার রাতে মিঠাই অনেকক্ষণ ধরে সিদ্ধার্থর পাশে ঘুমাতে চেষ্টা করছে। কিন্তু ভারী বেনারসি শাড়ি, সোনার গয়না, খোঁপায় ফুলের মালার জন্য মিঠাই-এর ঘুম আসছে না। ফলে সে এপাশ-ওপাশ করতে থাকে। বিরক্ত হয় সিদ্ধার্থ। একসময় মিঠাই নিজের গয়নাগুলি খুলতে গেলেও সিদ্ধার্থর রাগত দৃষ্টির সামনে সে থেমে যায়। এরপর সে শুতেই আবারও এক সমস্যা। সিদ্ধার্থ রেগে গিয়ে মিঠাইকে বলে, মিঠাই থাকে ঘুমাতে না দেওয়ার জন্য ছটফট করছে। এই কারণে সিদ্ধার্থ কারও সঙ্গে নিজের রুম শেয়ার করতে চায় না। এরপর সিদ্ধার্থ বলে , তুফান মেলের পাশে ঘুমানো যায় না। সেই সময় সে মিঠাইকে ‘ননসেন্স’ বলতেই রেগে ওঠে মিঠাই।

মিঠাই তৎক্ষণাৎ তার বালিশ নিয়ে ঘর থেকে বেরিয়ে যেতে চায়। কিন্তু সিদ্ধার্থ বলে, তাদের এই ঘরেই শুতে হবে। মিঠাই বলে, সে ‘ননসেন্স’ -এর মতো কথা সহ্য করবে না। কিন্তু মিঠাই দরজা খোলার আগেই তার হাত চেপে ধরে সিদ্ধার্থ। সিদ্ধার্থ বলে, মিঠাই ঘরের বাইরে গেলে চলবে না, দাদাই রেগে যেতে পারেন। মিঠাই বলে, দাদাই রেগে গেলে মিঠাই দাদাইকে বলবে, দাদাইয়ের নাতি সিদ্ধার্থ সবসময়ই চিৎকার করে। মিঠাই তার পাশে শুলেও রাগ করে, না শুলেও রাগ করে। তাই মিঠাই একই ঘরে থাকবে না। কিন্তু সিদ্ধার্থ তার চ্যালেঞ্জের কথা বলে। মিঠাই বলে, সে কোনো চ্যালেঞ্জ নেয়নি, সিদ্ধার্থ চ্যালেঞ্জ নিয়েছে। সিদ্ধার্থ বলে, একমাস ধরে মিঠাইকে সহ্য না করলে তার বিপদ। কারণ নাহলে মিঠাই-এর সঙ্গে রুদ্রর বিয়ে হয়ে যাবে। কিন্তু সিদ্ধার্থ তাকে টেনে এনে বলে, মিঠাই কোথাও যেতে পারবে না কারণ সিদ্ধার্থকে এত সহজে হারানো যায় না।

সত্যিই কি সিদ্ধার্থ পারবে চ্যালেঞ্জে জিতে মিঠাই-এর প্রতি তার ভালোবাসা ব্যক্ত করতে? নাকি শেষ অবধি রুদ্রর সঙ্গে বিয়ে হয়ে যাবে মিঠাই-এর? আপাতত উত্তরের অপেক্ষায় রয়েছেন দর্শকরা। মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (soumitrisha kundu) ও সিদ্ধার্থর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)।

whatsapp logo