whatsapp channel

Monalisa: পরনে কালো টপ-ছোট জিন্স, হট লুকে নেটিজেনদের ঘুম কাড়লেন মোনালিসা

হাতে কাজ থাকুক বা না থাকুক, অনুরাগীদের সঙ্গে নিত্য যোগাযোগ ধরে রাখার জন্য এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া এক উপযুক্ত মধ্যম। ছবি, ভিডিও, রিল, লাইক, কমেন্টের মধ্যে দিয়ে একে অপরের সঙ্গে…

Avatar

হাতে কাজ থাকুক বা না থাকুক, অনুরাগীদের সঙ্গে নিত্য যোগাযোগ ধরে রাখার জন্য এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া এক উপযুক্ত মধ্যম। ছবি, ভিডিও, রিল, লাইক, কমেন্টের মধ্যে দিয়ে একে অপরের সঙ্গে জুড়ে থাকে প্রত্যেকে। তাই আজকের দিনে সোশ্যাল মিডিয়া হল সবথেকে শক্তিশালী মাধ্যম। এই মাধ্যমের হাত ধরেই সেলিব্রিটিরা এখন রাজা। সাধারণ মানুষও কম যান না। তারাও এই প্ল্যাটফর্ম ধরেই হয়ে উঠছেন লোকাল সেলিব্রিটি।

চলুন কথা বলে দেখি ভোজপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া ক্রেজ প্রসঙ্গে। মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস একজন বাঙালি।যদিও তিনি ভোজপুরী ইন্ডাস্ট্রির একজন পাকা খেলোয়াড়। স‌ংস্কৃতে স্নাতক এই মেয়েটি বলিউডে পা রাখেন ‘ব্ল্যাকমেল’ ছবি দিয়ে। এরপরেই বিগ বস ১০ এর ঘরে প্রতিযোগী হয়ে যান। একে একে অনেকে চিনতে শুরু করে মোনালিসাকে। এরপর, তিনি একটি একটা ওড়িয়া বিজ্ঞাপনী ছবি করেন। তখন থেকেই ভোজপুরী ইন্ডাস্ট্রির নজরে আসেন অন্তরা। রাতারাতি হয়ে ওঠেন হট মোনালিসা।

শুধু ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নয়, বেশ কিছু হিট হিন্দি ধারাবাহিকে চুটিয়ে কাজ করেছেন অন্তরা ওরফে মোনালিসা। এমনকি বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ সিজন টু তে তিনি ছিলেন হট অ্যান্ড বোল্ড ঝুমা বৌদি।

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ মোনালিসা। প্রায় সময় নিজের বিভিন্ন মুডের ছবি পোস্ট করেন। কখনো বোল্ড ছবি দিয়ে ইনস্টাগ্রাম পেজ গরম করে তোলেন তো কখনো মজাদার ভিডিও বানিয়ে দর্শক টানেন। সম্প্রতি, মোনালিসা কিছু ছবি পোস্ট করেন, যেখানে তার পরনে রয়েছে কালো শর্ট টপ। টপের উপর থেকে বেরিয়ে আসতে চাইছে সুডৌল স্তন। নিচে জিন্স, পায়ে লাল স্লিপার। এই গরমে মোনালিসার এমন গরম ছবি আরও উষ্ণতা বাড়িয়ে দিচ্ছে বৈকি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo