Hoop PlusHoop ViralTollywood

কি কারনে মুখ লুকিয়ে ক্যামেরার সামনে এলেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

প্রথম দুটো বিয়েতে খুশি না থাকায় ১ বছর ধরে পাঞ্জাবি মুন্ডার সাথে প্রেম করে ২০১৯ সালে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন। শ্রাবন্তী চ্যাটার্জি থেকে শ্রাবন্তী সিং পদবী ব্যবহার করা শুরু করলেন। বিয়ের পর বেশ ভালোই সবকিছু চলছিল কিন্তু পুজোর আগে আকাশে দুবার পূর্ণ চাঁদ দেখা দিলেও এদের সম্পর্কে এসেছে ভাঙন। কেন এই ভাঙন তা পুরোপুরি জানা যায়নি। কিন্তু দুজনে এখন দুই মেরুতে বসবাস শুরু করেছেন। সম্পর্কে এতটাই জটিলতা এসেছে তাই নিজের সোশ্যাল পেজেও রাখেনি নিজেদের ছবি।

অভিনেত্রীর এখনো তৃতীয় বিয়ে পুরোপুরি ভাঙেনি। অবশ্য তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন রটে গেছে সোশ্যাল মিডিয়া থেকে ইন্ড্রাস্টি সর্বত্র। এরপর থেকেই মিডিয়ার নজর এখন শ্রাবন্তী ও তাঁর স্বামী রোশনের দিকেই ৷ ঠিক কি কারণে দুজনে আলাদা থাকা শুরু করেছেন? ঠিক কেন শ্রাবন্তী অভিনয়ের পাশাপাশি নতুন করে ব্যবসা শুরু করছেন, সব কিছুর সাথে একটাই যোগ করা হয়েছে শ্রাবন্তীর সংসার ভাঙার গল্প ৷ তবে বিয়ে ভাঙার ব্যাপারে খোলসা না করলেও ভেঙে পড়েননি নায়িকা ৷ বরং নিজের অভিনয়, রিয়ালিটি শো শুটিং, ওয়েব সিরিজ অভিনয় এগুলিকে প্রথম গুরুত্ব দিচ্ছেন।

এরই মাঝে প্রথম ছেলের সাথে নিজের ‘দ্বিতীয় সন্তান’ অর্থাৎ জিমের ব্যবসায় মনও দিয়েছেন তিনি ৷ সব মিলিয়ে একেবারে নতুন করে শুরু করলেন অভিনেত্রী। বিয়ে ভাঙার পর নেটিজেনদের নানান কটুক্তি শুনতে হয়েছে। তবে কোনো মন্তব্যের জবাবদিহি করেননি অভিনেত্রী। নিজের নতুন জিমের উদ্বোধনের দিন নীল অফ সোল্ডার গাউন পড়ে সকলকে তাক লাগিয়ে দিলেন। আর এই নতুন ইনিংসের অভিনেত্রী পাশে এসে দাঁড়িয়েছেন সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। টলিউডের বেশ তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী সিং কে।

শ্রাবন্তী এখন দিন দিন রহস্যময়ীতে ধরা দিচ্ছে। এর মাঝেই হঠাৎ কি ঘটলো অভিনেত্রীর জীবনে। মুখ ওড়না চাপা দিয়ে ক্যামেরার সামনে একি বললেন অভিনেত্রী? দেখুন অভিনেত্রীর নতুন ইন্সটাগ্রাম পোস্ট। তৃতীয় বিয়ে ভাঙতে বসেছে বলে কি জনসমক্ষে আসতে লজ্জা পাচ্ছে অভিনেত্রী। আরে না এসব কিছুই না। অভিনেত্রী আসলে মুখে ওড়না চাপা দিয়ে সাধারণ মানুষকে নতুন বার্তা দিলেন। আসলে অভিনেত্রী বলছেন, ‘টুথ পেস্ট আছে?’ অন্যদিকে, শ্রাবন্তীই আবার মাস্ক পরে জানাচ্ছে মুখে ওড়না কেন? মাস্ক কোথায়? এই ভিডিয়োতে করোনা আবহে মাস্কের প্রয়োজনীয়তা কতটা দরকার তাই এই নতুন ভিডিয়ো। নিজেই দ্বৈত রোলে ভিডিয়ো শুট করলেন অভিনেত্রী। আর মুহূর্তে এই নতুন ভিডিয়ো ভাইরাল।

Related Articles