Hoop StoryHoop Viral

Anjali Arora: ছোট পোশাকে উপচে পড়ছে বাঁধভাঙা যৌবন, ঝড়ের গতিতে ভাইরাল অঞ্জলি আরোরার ভিডিও

বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অঞ্জলি আরোরা যিনি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া । সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

ঘরে বসেই নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পড়েছিল সেই সময়। যখন মানুষের করার আর কিছুই ছিল না তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন, আর সেই সময় অনেকেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে অঞ্জলি আরোরা নামে এক সুন্দরী নারী। তার নাচের জন্য পুরুষ হৃদয়ে রীতিমতন ঝড় উঠে গিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বেশ ভাইরাল হয়েছে৷ যেখানে দেখা গেছে অন্তর্বাস পরে অঞ্জলি ছোট পোশাকে মাতিয়ে রেখেছেন তিনি। সহজেই ভিডিওটা পৌঁছে গেছে অনেক মানুষের কাছে। আর হবে নাই বা কেন এমন মিষ্টি মেয়ের ভিডিও দেখতে কার না ভালো লাগে। তবে বাদাম বাদাম এর সাথে নেচেই তো তিনি সকলের কাছে পৌঁছে গিয়েছিলেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও: