Hoop StoryHoop Viral

‘গেঁন্দা ফুল’ গানে দুর্দান্ত ভঙ্গিতে নেচে ভাইরাল দুই খুদে কন্যা, রইলো ভিডিও

‘বড়লোকের বিটি লো লম্বা লম্বা চুল এমন মাথায় বেঁধে দেব লাল গেন্দা ফুল’ অসাধারণ এই গানটি অনেকদিন আগে থেকেই মানুষের মনের মধ্যে রয়েছে। কিন্তু নতুন প্রজন্ম এই গানটি সম্পর্কে কতটা জানে সেই নিয়েই প্রশ্ন চিহ্ন থেকে গেছে। তবে পরবর্তীকালে এই অসাধারণ গানটি ব্যবহার হয়েছে বলিউডের অভিনেত্রী জ্যাকলিন অভিনীত একটি সিনেমায়। গায়িকা পায়েল যাদব এর কন্ঠে ঠোঁট মিলিয়েছেন জ্যাকলিন। লাল পাড় সাদা শাড়ি পড়ে একেবারে বাঙালি বধূর বেশে সেজে উঠেছে জ্যাকলিন।

এ তো গেল সিনেমার কথা। কিন্তু ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই ছোট ছোট কন্যা লাল রঙের পোশাক পড়ে অসাধারণ ভঙ্গিতে নেচে চলেছে ‘বড়লোকের বিটি লো লম্বা লম্বা চুল’। নাচটি সোশ্যাল মিডিয়া দেয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এই ছোট-ছোট কন্যারা যেভাবে নাচটি পরিবেশন করেছে তা সত্যিই সকলকে অবাক করে দিয়েছে।

এভাবে ছোট ছোট ছেলে মেয়েদের নাচ, গান, আবৃত্তি প্রভৃতি শিক্ষায় শিক্ষিত করা প্রয়োজন। শুধু পড়াশোনা করতে করতে তারাও একেবারে একঘেয়ে হয়ে পড়ে। পড়াশোনার পাশাপাশি নাচ, গান, আবৃত্তি করালে তাদের জীবনযাপনেও অনেকটা বৈচিত্র আসে। শারীরিক এবং মানসিক ক্ষমতা অনেকটা বৃদ্ধি পায়।

Related Articles