whatsapp channel

স্বল্প পোশাকে দুর্দান্ত বেলি ড্যান্স করে তাক লাগাল ৯ মাসের গর্ভবতী মহিলা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘটতে থাকা নানান ঘটনা খুব সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে যায়। কখনো কারুর নাচ, কখনো কারুর গান, কখনো বা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে দেশ-বিদেশের আনাচে-কানাচে ঘটতে থাকা নানান ঘটনা খুব সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে যায়। কখনো কারুর নাচ, কখনো কারুর গান, কখনো বা আবৃত্তি কখনো বা বিশেষ ঘটনা। নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশের একমাত্র জায়গা হল এই সোশ্যাল মিডিয়া।

Advertisements

ভিডিওতে দেখা যাচ্ছে, ৯ মাসের অন্তঃসত্ত্বা এক যুবতী বেলি ডান্স নেচে সকলকে অবাক করেছেন। বেলি ডান্স নতুন একটি নাচের পদ্ধতি। সরু কোমরের, নির্মেদ চর্বিহীন পেট নাচানো এই নাচের অঙ্গ বিশেষ। তবে ৯ মাসের গর্ভবতী হয় পেটের মধ্যে সন্তানকে নিয়ে এমন নাচ যা দেখে মানুষ শুধু অবাকই হয়নি রীতিমতো শিউরে উঠেছেন।

Advertisements

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই রীতিমতন ভাইরাল হয়েছে। নীল সবুজের মিশ্রণে সুন্দর লেহেঙ্গা, বিকিনি পড়ে উন্মুক্ত গর্ভবতী পেট নিয়ে লাস্যময়ী চেহারায় এমন নাচ কয়েক মুহূর্তের মধ্যে জয় করে নিয়েছেন এই বিদেশিনী। চেহারায় গ্ল্যামারের পাশাপাশি লম্বা ঘন চুল পুরুষ মনে জায়গা করে নিতে খুব বেশি সময় লাগেনি।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media