Advertisements

VIDEO: সাদা ধবধবে পোশাকে ‘আজা নাচলে’র তালে দুর্দান্ত নাচ যুবতীর, ভুলেও মিস করবেন না

Nirajana Nag

Nirajana Nag

Follow

ভাইরাল (Viral Video) শব্দটি শুনে এখন আর কেউ চমকে ওঠেন না। যুগ বদলানোর সঙ্গে সঙ্গে বদলেছে শব্দের অর্থও এখন ভাইরাল (Viral) হওয়ার জন্যই উঠেপড়ে লাগছে মানুষ। একবার ভাইরাল হতে পারলেই খ্যাতি আসবে রাতারাতি। অনুরাগীদের লম্বা তালিকা, লাইমলাইট কে না ভালোবাসে। কম সময়ে জনপ্রিয় হওয়া, তারকা সুলভ খ্যাতি পাওয়ার জন্য ভাইরাল হওয়ার দিকেই ঝু্ঁকছে বেশিরভাগ মানুষ।

সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মের কমতি নেই। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, কিংবা টুইটার অথবা ইউটিউব, সর্বত্রই ভিডিও শেয়ার করা হয়। বিশেষত বর্তমানে ইউটিউব ভিডিওর (YouTube Video) জনপ্রিয়তা বেড়েছে অনেকটাই। ইউটিউব ভ্লগিংকে অনেকেই পেশা হিসেবে বেছে নিচ্ছে। আবার অনেকে ইউটিউব চ্যানেল খুলে নিজের প্রতিভার ঝুলিও মেলে ধরেন সবার সামনে। যারা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তারা সকলেই জানেন যে নাচের ভিডিওতে সবথেকে বেশি ভিউ হয়। বাস্তবের মতো সোশ্যাল মিডিয়াতেও নাচ নিয়ে আলাদাই আকর্ষণ রয়েছে। তাই প্রত্যেকেরই চেষ্টা থাকে, নিজের নাচের প্রতিভা দেখিয়ে ভাইরাল হওয়া। এমনি একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এটি একটি নাচের ভিডিও। জনপ্রিয় হিন্দি গান ‘আজা নাচলে’র তালে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে এক যুবতীকে। তাঁর পরনে সাদা ধবধবে লেহেঙ্গা আর চোলি। বাড়ির ছাদেই অপরূপ ভঙ্গিমায় নাচতে দেখা গিয়েছে তাঁকে। যুবতীর বোল্ড ডান্স মুভস দেখে কার্যত হাঁ হয়ে গিয়েছেন নেটিজেনরা। ইউটিউবে তাঁর ভিডিওটি এখন ভাইরাল।

‘মেরা দেশি হরিয়ানা’ নামের ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে এই নাচের ভিডিওটি। এক বছর আগেই ইউটিউব প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছিল এই ডান্স ভিডিওটি। এক বছরের মধ্যেই লক্ষ ছাড়িয়ে গিয়েছে ভিডিওটিতে ভিউ সংখ্যা। ইতিমধ্যেই ১২ লক্ষ মানুষ দেখে ফেলেছেন যুবতীর এই নাচের ভিডিও। এখন আবারও নতুন করে ভাইরাল হয়েছে ডান্স ভিডিওটি। আর সেই সঙ্গেই ভিউ আরো বেড়ে চলেছে ভিডিওটিতে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow