whatsapp channel

Viral: ‘ম্যায় পানি পানি হো গয়ি’, স্লিভলেস কালো পোশাকে উদ্দাম নাচ যুবতীর, রইলো ভিডিও

খোলা ছাদে পরনে কালো স্লিভলেস পোশাক এবং অসাধারণ নাচ পরিবেশন করছেন এক যুবতীর অসাধারন নাচের ভিডিও কয়েক মিনিটের মধ্যে পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। 'পানি পানি' এই গানের সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

খোলা ছাদে পরনে কালো স্লিভলেস পোশাক এবং অসাধারণ নাচ পরিবেশন করছেন এক যুবতীর অসাধারন নাচের ভিডিও কয়েক মিনিটের মধ্যে পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। ‘পানি পানি’ এই গানের সঙ্গে নাচ পরিবেশন করেছেন এই যুবতী তার শরীরের ভঙ্গিমা সত্যি মানুষকে অনেক বেশি আকৃষ্ট করছে। খোলা চুল, স্লিভলেস পোশাকে তাকে অনেক বেশি আকর্ষণীয় করে তুলেছে।

করোনা ভাইরাস এর সময় মানুষ যখন গৃহবন্দি জীবন কাটাচ্ছিলেন। তখন তাদের একমাত্র বিনোদনের জায়গা ছিল। এইরকম খোলা ছাদ নিজের প্রতিভাকে ঝালানোর জন্য একাকীত্ব মানুষ একটু নিজেকে সময় দিতে খুঁজে নিয়েছিল ছাদ, বারান্দায়। আর সেই রেশ এখনো থেকে গেছে। একবার যখন মানুষ ভাবছেন যে এই জায়গাগুলো অত্যন্ত প্রিয় তাহলে এই প্রিয় জায়গাগুলোকে জীবন থেকে বাদ দেবেনই বা কেন।

‘পানি পানি’ গানের সঙ্গে অনেকেই এর আগে নাচতে দেখা গেছে। ছোট ছোট ছেলে মেয়েদের থেকে শুরু করে বৃদ্ধা, তবে শুধু সাধারণ মানুষ নয় সেলিব্রিটিরাও এই নাচের সঙ্গে কোমর দুলিয়েছেন, একবার মানুষের মনে জায়গা করে নিতে পারলে সেই গানকে মানুষের মন থেকে বার করা কিন্তু সত্যিই খুব কঠিন কাজ। অন্তত সোশ্যাল মিডিয়ার পর্দায় এই ধরনের নাচগুলি সেগুলোই প্রমাণ করে। এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন রকমের প্রতিভা ডানা মেলে ওড়ার সুযোগ পায়। আগেকার দিনে এই সমস্ত প্রতিভা ঘরের মধ্যে থেকেই নষ্ট হয়ে যেত। কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম যেমন ইউটিউব, ফেসবুক এবং ইন্সটাগ্রাম এর মাধ্যমে খুব সহজেই মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। চ্যানেলটির নাম কনিষ্ক ট্যালেন্ট হাব। মাত্র পাঁচ মাস আগে গানটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে। আর এর মধ্যেই পৌঁছে গেছে প্রায় ৫৬ লক্ষ মানুষের কাছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media